• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

যৌথ প্রযোজনার নামে স্মাগলিং চলছে-নায়করাজ রাজ্জাক


প্রকাশিত: ২:০২ এএম, ৯ সেপ্টেম্বর ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১০৭ বার

বিনোদন রিপোর্টার   :   দেশের চলচ্চিত্রকে ধ্বংস করার জন্যই ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নেমেছে বলে মন্তব্য 0করেছেন নায়ক রাজ রাজ্জাক। আজ বৃহস্পতিবার বিএফডিসির জহির রায়হান ভিআইপি অডিটরিয়ামে ‘শুটার’ সিনেমার মুক্তির বিষয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে নির্মিত এ ছবির 00000আনুষ্ঠানিক মুক্তির ঘোষণা করেন তিনি। এতে অভিনয় করছেন শাকিব খান ও বুবলী।রাজ্জাক বলেন, এখন যৌথ প্রযোজনার নামে স্মাগলিং চলছে। সরকারের কিছু জায়গা হাত করে একটা গোষ্ঠী এই স্মাগলিং চালাচ্ছে। আমাদের উচিত বাংলাদেশের ছবির পাশে দাঁড়ানো।

তিনি বলেন, তবে আমাদের চলচ্চিত্রকে কেউ দাবায়ে রাখতে পারবে না। আজ এখানে আমি দাওয়াত পেয়ে এসেছি। বাংলা চলচ্চিত্রের যে কেউ আমাকে যদি ডাকে তবে আমি যেতে চাই। ‘শুটার’ ছবির জন্য আমার শুভ কামনা রইল।

যৌথ প্রযোজনার ছবির সমালোচনা করে নায়ক রাজ রাজ্জাক বলেন, আমি প্রায়ই টিভিতে যৌথ প্রযোজনার ছবির গান দেখি। তখন আমার সহধর্মিণী এসে বলে তুমি এসব কী দেখছ? তখন আমি বলি- দেখছি আমাদের দেশের মেয়েরা কীভাবে যৌথ প্রযোজনার নামে শরীর দেখাচ্ছে।

তিনি বলেন, কলকাতার অনেকে বলে আমাদের দেশের নায়িকারা নাকি সেখানে অশ্লীলতা করছে। আমি বলি, তোমরা যাদের বাংলাদেশের নায়িকা বলছো আমাদের দেশে তাদের তেমন কেউ চেনেই না। বি অথবা সি গ্রেডের নায়িকা এরা।

রাজ্জাক বলেন, আমি তাদেরকে বলি- তোমাদের দেশের প্রতিষ্ঠিত নায়িকারাই বাংলাদেশে এসে অশ্লীলতা শুরু করেছিল। মূলকথা, আমাদের চলচ্চিত্রকে ধ্বংস করার জন্যই এসব হয়েছে। আমাদের সবার সম্মিলিত উদ্যোগই পারে চলচ্চিত্রকে টিকিয়ে রাখতে।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক মোহম্মদ ইকবাল, পরিচালক রাজু চৌধুরী, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, নায়ক সম্রাট প্রমুখ।

রাজু চৌধুরী পরিচালিত ‘শুটার’ ছবিতে শাকিব, বুবলী ছাড়াও অভিনয় করেছেন শাহরিয়াজ, প্রকৃতি, সম্রাট, কবির তিথি প্রমুখ।