• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

মোরা একটি শিশুকে বাঁচাবো বলে..


প্রকাশিত: ১:৫৫ এএম, ২৫ এপ্রিল ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৩৮ বার

কুমিল্লা প্রতিনিধি : মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শিশু সন্তানকে হাসপাতালে নেয়ার পথে মর্মান্তিক 33সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ওই শিশুর বাবা-মা ও নানীসহ ৪ জন। তবে প্রাণে বেঁচে গেছে শিশুটি। ঘটনাটি ঘটে সোমবার রাত ৯টায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বাগমারার বরল এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, লাকসাম পৌরসভার গন্ডামারা গ্রামের রিকশাচালক আবদুর রাজ্জাকের শিশু সন্তান মো. রাজু (৬) সোমরার সন্ধ্যা সাড়ে ৭টায় বাড়ির পাশের সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়। রাজুকে নিয়ে হাসপাতালের উদ্দেশ্যে সিএনজিচালিত অটোরিকশাযোগে রাত আনুমানিক সোয়া ৮টার দিকে কুমিল্লা রওনা করেন তার বাবা আবদুর রাজ্জাক, মা ঝর্না বেগম, নানী পারুল বেগম ও নিকটত্মীয় এছাক মিয়া। রাত ৯টায় সিএনজিটি কুমিল্লা-নোয়াখালী সড়কের বরলে পৌঁছালে নোয়াখালীগামী ইকোনো বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় সিএনজিটি বাসের ভেতরে ঢুকে পড়ে। ঘটনাস্থলেই রাজুর মা, বাবা ও নানী মারা যায়। তবে সৌভাগ্যক্রমে শিশু রাজু প্রাণে রক্ষা পায়। ফায়ার সার্ভিসের কর্মীরা আহত রাজুকে লাকসামের একটি হাসপাতালে ভর্তি করায়। গুরুতর আহত রাজুর আত্মীয় এছাক ও সিএনজি চালককে কুমিল্লা আনার পথে এছাক মারা যায়।

লালমাই হাইওয়ে পুলিশের ইনচার্জ ইব্রাহিম বলেন, ঘটনাস্থলে তিনজনের লাশ পেয়েছি। ইকোনো বাস ও সিএনজি পুলিশ হেফাজতে রয়েছে।