• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

‘বিএনপি জিতলে কয়েক লাখ মানুষ খুন হবে’


প্রকাশিত: ৯:২৫ পিএম, ১০ জানুয়ারী ১৮ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৭০ বার

সখীপুর প্রতিনিধি  :  কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কাদের সিদ্দিকী বলেছেন, ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যদি সঠিক ভোট হয়, তাহলে আওয়ামী লীগ kader-www.jatirkhantha.com.bdক্ষমতায় যেতে পারবে না। আর ভোট না হলে, আওয়ামী লীগ ক্ষমতায় গেলেও মরবে। অন্যদিকে নির্বাচনে বিএনপি জিতলে ওই রাতেই কয়েক লাখ মানুষ খুন হবে। হাসিনা-খালেদা কিছুই করতে পারবে না।’জোড়াতালি দিয়ে পদ্মা সেতু নির্মাণের বিষয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার করা মন্তব্যের সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেছেন, বড় ধরনের ভূমিকম্প হলেও পদ্মা সেতু ভাঙবে না।
বুধবার বিকেলে সখীপুরে একটি জনসভায় কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কাদের সিদ্দিকী প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সরকারের এ আমলে পদ্মা সেতু নির্মাণ করতে পারবে না দাবি করে ছাত্রদলের এক অনুষ্ঠানে খালেদা জিয়া বলেছিলেন, ‘এখন পদ্মা সেতুর স্বপ্ন দেখাচ্ছে। কিন্তু পদ্মা সেতু এই আওয়ামী লীগের আমলে হবে না। আর সেই সেতুতে ওঠার জন্য…একটি যদি জোড়াতালি দিয়ে বানায়, সেই সেতুতে কে উঠতে যাবেন না। অনেক রিস্ক (ঝুঁকি) আছে।’

পদ্মা সেতু প্রসঙ্গে কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগ কিছু ভালো কাজও করেছে, তার মধ্যে একটা হচ্ছে পদ্মা সেতু। কিন্তু ওই সেতুর তিন ভাগের দুই ভাগ টাকা আওয়ামী লীগ পকেটে তুলেছে।