• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

বাঘের থাবায় এবার কাঁপছে জিম্বাবুয়ে


প্রকাশিত: ২:০২ পিএম, ১৫ জানুয়ারী ১৮ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৫৭ বার

 
আর এইচ মানব : বাঘের থাবায় এবার কাঁপছে জিম্বাবুয়ে। সাকিব মুস্তাফিজ ও মাশরাফি’র তোপে নাকাল অবস্থা জিম্বাবুয়ের। শেষ খবর পাওয়া পর্যন্ত ২৬ ওভারে ৮৫ রানে ৫ sakib-www.jatirkhantha.com.bd.1.22উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে। এর আগে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে টস হেরে ব্যাট করছে জিম্বাবুয়ে। তবে শুরুতেই হোঁচট খেল তারা। সাকিবের জোড়া আঘাতে ফিরে গেছেন সলোমন মির ও ক্রেইগ অরভিন। তারা কেউই রানের খাতা খুলতে পারেননি।

সাকিবের পর অধিনায়ক মাশরাফি আঘাতে তার বলে শিকার হয়ে ফিরলেন মাসাকাদজা (১৫)। সাকিব-মাশরাফির পর এবার জিম্বাবুয়ে শিবিরে আঘাত হানলেন কাটারমাস্টার মোস্তাফিজ।শেষ খবর পর্যন্ত ১৮ ওভার শেষে ৫১ রান করেছে জিম্বাবুয়ে।এর আগে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

c83503ec-f52c-4011-9e60-c66f46e8d805একাদশে ফিরেছেন এনামুল হক বিজয় ও সানজামুল ইসলাম। প্রায় তিন বছর পর ওয়ানডে খেলছেন বিজয়। আর আট মাস পর খেলছেন সানজামুল। বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সানজামুল ইসলাম, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।