• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

ফাস্টলেডির সংসারে গোপন ঝড়?


প্রকাশিত: ২:২৬ পিএম, ২৫ মে ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৫৩ বার

 

এনডিটিভি অনলাইন অবলম্বনে প্রিয়া রহমান  : ট্রাম্প মেলানিয়ার সংসারে গোপনে ঝড় বইছে! আর এর আভাস tramp-melania-www.jatirkhantha.com.bdমিলছে  ওদের রাষ্ট্রীয় সফরে। তেলআবিবের পর এবার রোমে ট্রাম্পের হাত সরিয়ে দিয়েছেন মেলানিয়া। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, যেমনটা তেলআবিবে ঘটেছিল, তেমনটাই ঘটল রোমেও। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে আবারও নিজের হাত ধরতে দিলেন না ফার্স্টলেডি মেলানিয়া।

তেলআবিবে তবু ট্রাম্পের বাড়ানো হাতে মৃদু করাঘাত করে প্রত্যাখ্যান করেছিলেন, রোমে তাও করলেন না। বিমান থেকে পাশাপাশি নামার সময় সৌজন্যবশত স্ত্রীর হাত ধরার জন্য ট্রাম্প হাত বাড়াতেই স্রেফ নিজের হাতটা সরিয়ে নিয়ে তড়িঘড়ি করে নিজের চুল সামলানোতে ব্যস্ত হয়ে পড়লেন। পরপর দু’দিন একই ঘটনা ঘটালেন তিনি এবং আর সেটা ক্যামেরার সামনেই। এসব ছবি দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ছে।Melania-tramp-www.jatirkhantha.com.bd.1

প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, উড়োজাহাজ থেকে পাশাপাশি নামতে শুরু করেছেন ট্রাম্প ও মেলানিয়া। ট্রাম্প স্ত্রীর হাত ধরার জন্য নিজের হাত বাড়িয়ে দিলেন। মেলানিয়া হাতটি না ধরে নিজের চুল ঠিক করলেন। প্রেসিডেন্ট অবশ্য বিষয়টাকে বেশ বুদ্ধিমত্তার সঙ্গে সামলে নিয়েছেন। মুখে এমন হাসি ফুটিয়ে তুলেছেন যেন কিছুই হয়নি। হাত ধরতে না পেরে শেষে স্ত্রীর পিঠে হাত দিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেন।

Melania-tramp-www.jatirkhantha.com.bdযুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার পর স্ত্রীকে নিয়ে এটাই হলো ট্রাম্পের প্রথম বিদেশ সফর। প্রথমে তিনি সৌদি আরব সফর করেন। এরপর যান ইসরায়েলে। সেখান থেকে গতকাল পৌঁছান ইতালির রাজধানী রোমে। ভ্যাটিকান সিটি সফরের মধ্য দিয়ে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার আট দিনের রাষ্ট্রীয় সফর শেষ করবেন।