• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

প্রাইম টেক্সটাইল মিলের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন নিয়ে রহস্যজনক মারামারি


প্রকাশিত: ৯:৪৩ পিএম, ২০ জানুয়ারী ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৮০ বার

নারায়ণগঞ্জ প্রতিনিধি  :  ফতুল্লার নন্দলালপুর এলাকায় প্রাইম টেক্সটাইল মিলের গ্যাস সংযোগ pppবিচ্ছিন্ন নিয়ে রহস্যজনক মারামারি হয়েছে। এ ঘটনায় তিতাস গ্যাসের কর্মকর্তাদের ওপর হামলা চালিয়ে ১০ কর্মকর্তাকে আহতের ঘটনায় মামলা হয়েছে। হামলায় আহত তিতাস গ্যাস নারায়ণগঞ্জ আঞ্চলিক অফিসের জেনারেল ম্যানেজার শফিকুর রহমান বাদী হয়ে শুক্রবার রাতে মামলা দায়ের করেন।

প্রাইম টেক্সটাইল মিলের মালিক এমএ আউয়ালকে হুকুমের আসামী করে দেড়শ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।মামলায় অভিযোগ করা হয়, প্রাইম টেক্সটাইল মিলে অতিরিক্ত গ্যাস ব্যবহার করায় তাদের সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। এসময় তিতাস গ্যাসের কর্মকর্তাদের ওপর হামলা চালিয়ে ১০ কর্মকর্তাকে আহত করা হয় এবং দুইটি গাড়ি ভাংচুর করা হয়েছে।

প্রাইম টেক্সটাইল মিলের উপ মহাব্যবস্থাপক মোস্তফা আবদুদ দাইয়ান বলেন, আমাদের গ্যাসের বিল বকেয়া ছিলনা। অবৈধ সংযোগও ছিল না। তারপরও আমাদের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে তিতাস গ্যাসের পাঁচটি গাড়ি এসে আমাদের কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। ওই সময় বাহিরের কিছু লোকের ইন্ধনে বহিরাগত লোকজন তিতাস গ্যাসের কর্মকর্তাদের পিটুনি দেয়। পরে আমরা তাদেরকে উদ্ধার করে অফিসে নিয়ে আসি।

মোস্তফা আবদুদ দাইয়ান জানান, প্রাইম টেক্সটাইল মিলে তিনটি স্পিনিং কারখানা রয়েছে। এ কারখানা গুলোতে প্রায় ৫ হাজার শ্রমিক কাজ করে। এতে দৈনিক ৬০টন সুতা তৈরি হয়। তৈরিকৃত মিলান্স ও পিসিসিভিসি নামে এসব সুতা ইউরোপে রফতানি করা হয়। গ্যাস সংযোগ বিচ্ছিন্নের কারণে একদিনে আমাদের প্রায় চার কোটি টাকার অধিক আর্থিক ক্ষতি হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, তিতাস গ্যাসের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।পিটুনিতে তিতাসের ১০ কর্মকর্তা আহতে মামলা