• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলার স্বপ্ন এগিয়ে নেবেন মোস্তাফা জব্বার-দোলা হাসান


প্রকাশিত: ১০:১৪ পিএম, ২ জানুয়ারী ১৮ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৯৭ বার

বঙ্গভবনে শপথ নিচ্ছেন নতুন চার মন্ত্রী, পাশে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির বিশিস্ট সদস্য, উদ্যোক্তা ও ক্রীড়ানুরাগী দোলা হাসান
বঙ্গভবনে শপথ নিচ্ছেন নতুন চার মন্ত্রী, পাশে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির বিশিস্ট সদস্য, উদ্যোক্তা ও ক্রীড়ানুরাগী দোলা হাসান

বিশেষ প্রতিনিধি :  বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির বিশিস্ট সদস্য, উদ্যোক্তা ও ক্রীড়ানুরাগী দোলা হাসান এক বিবৃতিতে বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ‘পারফেক্ট’ লোক চিনতে কখনো ভুল করেন না। তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার কে মন্ত্রী করে আবারো তাঁর প্রমাণ দিলেন দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনা।

দোলা হাসান বিবৃতিতে  আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের স্বপ্ন এবার আরো একধাপ এগিয়ে যাবে তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার এর অনন্য উদ্যোগের মাধ্যমে। এছাড়াও দোলা হাসান অপর তিন মন্ত্রীকেও আন্তরিক অভিনন্দন জানান। মন্ত্রী সভা সম্প্রসারণের এই উদ্যোগ শেখ হাসিনার সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সহায়তা করবে বলেও দোলা হাসান জানিয়েছেন।

এর আগে আজ মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি আব্দুল হামিদ তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার, লক্ষ্মীপুরের সাংসদ শাহজাহান কামাল ও মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এবং রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী কে মন্ত্রীর শপথ বাক্য পাঠ করান।