• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

‘প্যানিক নাকরে বন্যার্তদের পাশে দাঁড়াই’


প্রকাশিত: ২:১৫ পিএম, ১৯ আগস্ট ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ২৬১ বার

বিনোদন রিপোর্টার  :  ‘বন্যা পরিস্থিতি ভয়াবহ দিকে যাচ্ছে, এটা আমরা সবাই দেখতে পাচ্ছি। এই মুহুর্তে দরকার সবাই মিলে পরিস্থিতি tisa-www.jatirkhantha.com.bdমোকাবিলা করা। ত্রাণ, স্বেচ্ছাসেবা যে যেটা দিয়ে পারি একসাথে কাজ করি সবাই চলেন। আমাদের টিম ত্রাণ নিয়ে কাজ করছে এমন সংগঠনের সাথে সমন্বয় করে কাজ করছে। আসুন প্যানিক না করে, কাজ করি। আর প্রার্থণা করি, উজানে যেন বৃষ্টি কমে।’ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন নুসরাত ইমরোজ তিশা। বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন ছোটপর্দা ও বড়পর্দার এই তারকা।

ফেসবুকে দেওয়া আরেকটি স্ট্যাটাসে তিশা জানিয়েছেন, এবার ঈদে বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। এরপর লিখেছেন, বিটিভির নতুন কুঁড়ি ছিল শিল্পী তৈরির কারখানা। আমি নিজেও নতুন কুঁড়ির আবিষ্কার। অনেক বছর পর ঈদের বিশেষ অনুষ্ঠানে অংশ নিতে বিটিভিতে গিয়ে আবিষ্কার করলাম সময় কত দ্রুত যায়। জীবন সুন্দর কিন্তু খুবই গতিময়। আরেকটু ধীরে গেলেও পারতো!

এদিকে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবনের ওপর আলোচনা করবেন তিশা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় আয়োজন করেছে অনুষ্ঠানটি। আগামীকাল ২০ আগস্ট রোববার বেলা ৩টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে এই আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখবেন কথা সাহিত্যিক আনিসুল হক ও সাংবাদিক নাঈমুল ইসলাম। এমন একটি অনুষ্ঠানে বক্তা হিসেবে আমন্ত্রণ পেয়ে​ অভিভূত তিশা। বললেন, ‘রাষ্ট্রীয় আয়োজনে এমন একটি অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলার সুযোগ পেয়ে আমি গর্বিত।