• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

‘পুলিশের মনবল ভেঙ্গে সরকারকে দুর্বল করতে এসপি বাবুলের স্ত্রীর ওপর আঘাত’


প্রকাশিত: ৬:৪৫ পিএম, ৬ জুন ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৪৪ বার

বিশেষ প্রতিবেদক  :  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পুলিশের মনবল ভেঙ্গে 1সরকারকে দুর্বল করার জন্যই এসপি বাবুল আক্তারের স্ত্রীর ওপর আঘাত এসেছে। বাবুল সন্ত্রাসীদের আতঙ্ক হয়ে উঠেছিল। সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশের যে সাহসী ভূমিকা এটা রুখতেই সন্ত্রাসীরা পুলিশকে টার্গেট করেছে।

সোমবার দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে থানায় ব্যাটারি চালিতরিকশার জব্দকৃত ব্যাটারি ধ্বংস করার সময় তিনি এ কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, সারা বাংলাদেশে আজ যে সন্ত্রাসী তৎপরতা শুরু হয়েছে, তার বেশির ভাগ ক্ষেত্রে দেখা যাচ্ছে সন্ত্রাসীরা তিনজন মিলে মোটরসাইকেলে করে এসে এক মিনিটের মধ্যে তাদের টার্গেট পূরণ করে চলে যায়। তাদের টার্গেট পরিকল্পিত। কিন্তু একজন চালক ও একজন আরোহী থাকলে ওই আরোহীর পক্ষে এ রকম সন্ত্রাসী হামলা করা সম্ভব হবে না।

এক সঙ্গে তিনজন মোটরসাইকেলে উঠলে তিনি পুলিশকে কঠোর হতে নির্দেশ দিয়ে বলেন, অনেক ক্ষেত্রে রাজনৈতিক পরিচয়ে তিনজন এক সঙ্গে মোটরসাইকেলে করে ঘুরে বেড়ায়। তারা কাউকে মানতে চায়না। এদেরকেও ছাড় দেয়া যাবেনা।

এ সময় উপস্থিত ছিলেন হাইওয়ে এসপি (প্রশাসন) শাহিনা আমিন, সড়ক বিভাগের জেলা নির্বাহী প্রকৌশলী মামুনুর রশীদ, হাইওয়ে এডিশনাল এসপি হুসাইন মো. কবির, এএসপি সার্কেল আনোয়ার হোসেন, শ্রীনগর সার্কেল এএসপি মো. শামসুজ্জামান বাবু, শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দিলরুবা শারমিন, হাসাড়া হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ ডেরিক ইস্টেফান কুইয়া প্রমুখ।