• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

নভোএয়ার বিমানে এবার যাত্রীর পেটে ৪ হাজার ইয়াবা


প্রকাশিত: ৭:৩৭ পিএম, ১৪ আগস্ট ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩৩ বার

স্টাফ রিপোর্টার  : নভোএয়ার বিমানে এবার  যাত্রীর পেটে মিলেছে ৪ হাজার ইয়াবা। আজ দুপুরে হযরত শাহজালাল bangladesh-novoair.www.jatirkhantha.com.bdআন্তর্জাতিক বিমানবন্দরে ওই যাত্রীকে পাকরাও করা হয়। এ ঘটনা ইমাম হোসেন (৩০) নামে এক যাত্রীকে পাকরাও করা হয়েছে।তার পেটের ভেতর (পাকস্থলি) থেকে মিলেছে ৪ হাজার পিস ইয়াবা। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর জাতিরকন্ঠকে জানায়, রবিবার দুপুরে এ ঘটনা ঘটে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ড. মঈনুল খান জানান, এখনো ইয়াবাগুলো উদ্ধারকাজ চলছে। ডাক্তারের পরামর্শ নিয়ে নিরাপদে এগুলো বের করার চেষ্টা চলছে। ওই যাত্রী তাসনিম ফকরুল নামে কক্সবাজার হয়ে ঢাকায় আসেন। নোভো এয়ারের VQ932 ফ্লাইটে করে দুপুর পৌনে একটার দিকে অভ্যন্তরীণ টার্মিনালে অবতরণ করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্য উল্লেখ করে তিনি জানান, আটক যাত্রীর বাড়ি কক্সবাজারের টেকনাফে। তার পিতার নাম আব্দুল আমিন। তার পাকস্থলিতে ১০০ পিস ইয়াবা করে ৪০টি পলিথিনের প্যাকে বিশেষ কায়দায় মুখ দিয়ে প্রবেশ করানো হয়েছে। ধারণা করা হচ্ছে এ সব ইয়াবা মিয়ানমার দিয়ে টেকনাফ হয়ে প্রবেশ করে ঢাকায় আনা হয়েছে। আরো জিজ্ঞাসাবাদ করে তথ্য বের করা হচ্ছে।