• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

দুই দরবেশের মাজারে খালেদার দোয়া


প্রকাশিত: ৯:১৪ পিএম, ৫ ফেব্রুয়ারি ১৮ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৬৭ বার

সিলেট প্রতিনিধি :  হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। khalada majar-www.jatirkhantha.com.bdসোমবার সন্ধ্যা ৬টার দিকে মাজার জিয়ারত করেন তিনি। এ সময় সেখানে তিনি মাগরিবের নামাজ আদায় করেন। শাহজালাল (রহ.)-এর মাজারে খালেদা জিয়া কিছুক্ষণ দোয়া-দরুদ পড়ে মোনাজাত করেন। মুফতি নেহাল উদ্দিন মিলাদ পড়ান। মাজারের খাদেম কবির এ সময় মোনাজাত পড়ান।

মাজার জিয়ারতের সময় খালেদা জিয়ার সফরসঙ্গী বিএনপি নেতারা মাজারের ভেতরে অবস্থান করলেও খালেদা জিয়ার সঙ্গে শুধু দলের নারী কর্মীরাই উপস্থিত ছিলেন। সোমবার সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত শাহজালালের মাজারের সামনে ও পেছনে  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকাল সাড়ে ৪টার দিকে খালেদা জিয়া সিলেট সার্কিট হাউসে প্রবেশ করেন। এরপর কিছুক্ষণ বিশ্রাম নিয়ে আসরের নামাজ আদায় করেন। পরে দুপুরের খাবার খেয়ে সাড়ে ৫টার দিকে বিএনপি চেয়ারপারসন হযরত শাহজালালের মাজার জিয়ারতে যান।আজ সকাল সোয়া ৯টার দিকে গুলশানের নিজ বাসভবন ফিরোজা থেকে সড়কপথে রওনা হন খালেদা জিয়া।

এ সফরে তার সঙ্গে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ শতাধিক নেতা। খালেদা জিয়ার বিরুদ্ধে আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায় দেবেন ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালত। এ রায়কে সামনে রেখে তিনি মাজার জিয়ারতে গেছেন।