• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

জনদরদী প্রধানমন্ত্রী নায়িকা শাবানা মৌসুমীকে বুকে টেনে নিলেন-পরে..


প্রকাশিত: ১১:৫৬ এএম, ২০ জুন ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৩৪ বার

বিশেষ প্রতিনিধি :  জনদরদী প্রধানমন্ত্রী নায়িকা শাবানা মৌসুমীকে বুকে টেনে নিলেন-পরে তিনি প্রখ্যাত shabana.hasina-www.jatirkhantha.com.bdপরিচালক আজিজুর রহমানের চিকিৎসার দায়িত্ব নিলেন। কাল প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন এ পরিচালকের হাত ধরে রুপালী পর্দায় আসা চিত্রনায়িকা শাবানাসহ কয়েকজন গুরুত্বপূর্ণ চলচ্চিত্র ব্যক্তিত্ব।

প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান হার্টের রোগে আক্রান্ত হয়ে বর্তমানে সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গুরুতর অসুস্থ এ পরিচালকের চিকিৎসার ভার নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতিরকন্ঠ কে এবিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। সোমবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়িকা শাবানা, চিত্রনায়ক আলমগীর, ওয়াহিদ সাদিক ও চিত্রনায়িকা মৌসুমী।

গুলজার বলেন, জনদরদী প্রধানমন্ত্রী জনাব আজিজুর রহমানের চিকিৎসার ব্যয়ভার বহন করবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের প্রিয় অভিভাবক জনমানুষের নেত্রী শেখ হাসিনাকে। প্রবাসযাপনে বিরতি দিয়ে সম্প্রতি দেশে এসেছেন রঙিনপর্দার কালজয়ী অভিনেত্রী শাবানা। প্রধানমন্ত্রীর সঙ্গে এ সাক্ষাতে তার উপস্থিতিতে সৃষ্টি হয় এক আবেগঘন মুহূর্ত।

গুলজারের ভাষায়, শাবানা আপাকে দেখার সাথে সাথেই তিনি দু’হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নিলেন। শাবানা আপাও আবেগে আপ্লুত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেন। এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিল, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী। তাদের তিনজনের এই আলিঙ্গনের মুহূর্তটি ক্যামেরায় বন্দী করেন গুলজার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তিনি তা প্রকাশ করেছেন।