• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

ছাত্রলীগারদের টাকা-চাকরি দরকার হলে দেবেন-ওবায়দুল


প্রকাশিত: ৩:৫৫ পিএম, ১১ জুন ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩৬ বার

বুয়েট প্রতিনিধি :   রিটেন পরীক্ষায় টিকলে ছাত্রলীগ নেতাকর্মীদের চাকরির ব্যবস্থা করে দেবেন বলে আশ্বাস o-k-www.jatirkhantha.com.bdদিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার দুপুরে বুয়েট অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগের বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনকালে এ সব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের ছাত্রলীগের নেতাদের উদ্দেশে বলেন, তোমরা অপকর্মে লিপ্ত না হয়ে টাকার দরকার হলে আমার কাছে এসো। যখন ছাত্রত্ব শেষ করবে চাকরি দরকার আমার কাছে আসবে। রাজনীতি করতে করতে বয়স শেষ হয়ে গেলেও আমি তোমাদের চাকরির ব্যবস্থা করব। এটা নেত্রী আমাকে বলে দিয়েছেন।

এমন কিছু করবে না যাতে সংগঠনের ভাবমূর্তি নষ্ট হয়। তবে আমি ক্ষমতাসীন দল করি বলেই আমি চাকরি পাব তা নয়। রিটেনে (লিখিত পরীক্ষা) টিকবে তারপর। নিয়মমতো আমি প্রত্যেকের জন্য চেষ্টা করব।’ তিনি বলেন, মিছিলে না এলে সাধারণ ছাত্র-ছাত্রীদের হলে সিট বাতিল করবে, এটা চলবে না। তাদের বুঝাবে, তোমার ভালো আচরণ দিয়ে তাদের বুঝাবে। জোর করে ক্ষমতার দাপট দেখাবে না।’

সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চলছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, ‘গ্রাম থেকে কেন্দ্র পর্যন্ত অপপ্রচার রোধ করতে ছাত্রলীগকে একটা করে ফেসবুক গ্রুপ তৈরি করতে হবে।’

এ সময় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ, সহ-সভাপতি মেহেদী হাসান রনি, সোহান খান, মশিউর রহমান শরিফ, যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক সাইফ উদ্দিন বাবু, সদস্য রাসেল খান প্রমুখ সভায় আরো উপস্থিত ছিলেন ।