• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

অর্ধশত নারীর সেক্সভিডিও করেও বহাল লম্পট বিপ্লব?


প্রকাশিত: ১:০৯ পিএম, ১৬ সেপ্টেম্বর ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৫৩০ বার

 

বরগুনা প্রতিনিধি : বিপ্লবের গোপন যৌনট্রেডে অর্ধশত নারী ব্লাকমেইল এর শিকার হয়েছে। বরগুনার পাথরঘাটা wwউপজেলায় একটি স্টুডিওতে ছবি তুলতে গিয়ে যৌন হয়রানির পর ব্ল্যাকমেইলের শিকার স্কুলছাত্রীসহ ওই এলাকার অর্ধশত নারী। এর মধ্যে বেশি হয়রানিতে আছে পাথরঘাটার বিভিন্ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীরা।

ওসি শেখ আব্দুল্লাহ জাতিরকন্ঠকে জানান, নতুনবাজার এলাকায় বিপ্লবের আলোচিত স্টুডিওতে অভিযান চালিয়ে কম্পিউটার জব্দ করা হয়েছে।। এ সময় ওই কম্পিউটারে বিভিন্ন বয়সের নারীর একান্ত মুহূর্তের ২০ থেকে ২৫টি ভিডিও ফুটেজ জব্দ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পাথরঘাটায় সব থেকে ভালো ছবি তুলে ‘মা স্টুডিও’। তাই স্কুলের প্রয়োজনে বেশিরভাগ ছাত্রী এই স্টুডিওতে ছবি তুলতে যায়। আর এই ছবি তুলতে যাওয়া এখন তাদের জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে। স্টুডিওটির মালিক বিপ্লব শুধু যৌন হয়রানি করেই থেমে থাকেনি। গোপন ক্যামেরায় বন্দি যৌন হায়রানিকালীন অর্ধশত নারীকে ব্লাকমেইলও করছে।

biplob-lompot-www-jatirkhantha-com-bdখোঁজ নিয়ে জানা গেছে, চলতি বছরের শুরুর দিকে স্কুলের প্রয়োজনে ছবি তুলতে আসে একই এলাকার একটি মেয়ে। ছবি তোলার সময় মেয়েটির কাপড় ঠিক করার এক পর্যায়ে তার উপর যৌন নির্যাতন করে ‘মা স্টুডিও’র মালিক বিপ্লব। এসময় স্টুডিওতে পেতে রাখা গোপন ক্যামেরায় ধারণ করে আপত্তিকর ভিডিও।

আর তখন মেয়েটিকে ভয় দেখানো হয়, তার সব কথা না শুনলে এই ভিডিওচিত্রটি ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে। এভাবে মেয়েটিকে ব্ল্যাকমেইল করে এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বিপ্লব। এর কিছু দিন পর মেয়েটি বিপ্লবের স্টুডিওতে বসে কম্পিউটার নাড়াচাড়া করতে গিয়ে একটি গোপন ফোল্ডারে পায়।

ফোল্ডারে একই স্টুডিওতে পেতে রাখা গোপন ক্যামেরায় তোলা তার মতো আরো প্রায় অর্ধশত নারীর আপত্তিকর ভিডিও দেখতে পায় মেয়েটি। তখন সে বিষয়টি তার পরিবারের কাছে জানায়।তবে বিষয়টি তার পরিবারকে জানানোর আগেই গোপন ক্যামেরায় ধারণ করা সে সহ প্রায় অর্ধশত নারীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ে এলাকার যুবকদের মোবাইল ফোনে।

পাথরঘাটার একাধিক ব্যক্তি এ বিষয়ে জাতিরকন্ঠকে জানায়, বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামের আবদুর রাজ্জাক খানের ছেলে বিপ্লব খান (২৫)। তার শ্বশুরবাড়ি পাথরঘাটা উপজেলার নতুনবাজার এলাকায়। বিপ্লব দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। দুই বছর ধরে নতুনবাজারে ‘মা স্টুডিও’ নামে একটি স্টুডিও নিয়ে বসেন তিনি। আর তার এই কর্মকাণ্ড সম্পর্কে পাথরঘাটার সবাই জানে। তিনি অনেক ভয়ানক তাই ভয়ে কেউ মুখ খোলে না।

তারা আরও বলেন, বিপ্লবের গোপন ক্যামেরায় তোলা বিভিন্ন বয়সের প্রায় অর্ধশত নারীর গোপন ভিডিও এখন ছড়িয়ে গেছে পাথরঘাটার তরুণ প্রজন্মের মোবাইলে। তাই লোকলজ্জার ভয়ে ঘরবন্দি হয়ে দুর্বিষহ জীবন কাটাচ্ছেন ওই সব নারীরা।

একপর্যায়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আব্দুল্লাহর নেতৃত্বে শহরের নতুনবাজার এলাকায় বিপ্লবের আলোচিত স্টুডিওতে অভিযান চালানো হয়। বিপ্লবের কম্পিউটার জব্দ করে পুলিশ। এ সময় ওই কম্পিউটারে বিভিন্ন বয়সের নারীর একান্ত মুহূর্তের ২০ থেকে ২৫টি ভিডিও ফুটেজ জব্দ করে গোয়েন্দা পুলিশ। তবে বিপ্লবকে না পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য বিপ্লবের ছোট ভাই শহীদকে আটক করেছে তারা।

এ বিষয়ে জেলার পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম জানান, বিপ্লবকে গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। আর এ বিকৃত মস্তিষ্কের যুবকের ধারণ করা আপত্তিকর গোপন ভিডিও ফুটেজ যার মোবাইল ফোন বা ল্যাপটপ/ডেস্কটপে পাওয়া যাবে তার বিরুদ্ধেও পর্নোগ্রাফি আইনে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।