• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

শিল্পসমৃদ্ধ বাংলাদেশ গড়বে জেএইচএম গ্রুপ-মেহেদী হাসান


প্রকাশিত: ৭:৫৫ পিএম, ১৬ অক্টোবর ১৯ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৬২৫ বার

 

বিশেষ প্রতিনিধি : শিল্পসমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়তে জেএইচএম গ্রুপ নিরলসভাবে কাজ করছে বলে জানিয়েছেন গ্রুপের চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান। তিনি বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে দেশকে অর্থনৈতিকভাবে উন্নত করতে হবে। বাংলাদেশের এই অগ্রযাত্রা যেদিন সার্থক হবে সেদিন জেএইচএম গ্রুপ পালন করবে ডিজিটাল বাংলাদেশ এর জন্মদিন। ভারত ও বাংলাদেশে শিল্প বিস্তারে সমানতালে এগিয়ে চলা বহুজাতিক জেএইচএম গ্রুপ চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান তাঁর জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত কর্পোরেট সম্মিলনে আজ এসব কথা বলেন।

এসময় জেএইচএম গ্রুপের গুলশানস্থ কর্পোরেট অফিসে বিভিন্ন সেক্টরের কর্পোরেট ব্যক্তিত্ব, জেএইচএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গির আলম, পরিচালক মো. হুমায়ুন কবির, ডিএমডি মেহেদী হাসান বিপ্লব, মার্কেটিং ডিরেক্টর মো. ইসমাইল হোসেনসহ বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সফল এ উদ্যোক্তা ব্যবসায়ীক বৈশিষ্ট্য ও বিশেষত্বে পরিপার্শ্বের আর ১০ জনের চেয়ে আলাদা মোঃ মেহেদী হাসান তাঁর ব্যবসায়িক বিনিয়োগ পরিকল্পনার দক্ষতায় ও ব্যবস্থাপনা সক্ষমতায় জেএইচএম গ্রুপকে এগিয়ে নিয়ে চলেছেন। তাঁর নিরলস কর্ম উদ্দিপনায় জেএইচএম রাইস মিলস, জেএইচএম ইস্পাত, কেমিক্যাল রিসার্স, নির্মাণ শিল্প, এগ্রো প্রডাক্ট, জ্বালানি সামগ্রী আমদানি রফতানি’র নানা শিল্প প্রতিষ্ঠানে এগিয়ে চলেছে জেএইচএম। তাঁর মানবিক উপলব্ধির প্রেক্ষাপটে বিনামূল্যে শিক্ষা স্বাস্থ্য ও চিকিৎসা সেবা দিচ্ছে ফিরোজা হেলথ কেয়ার ও ফিরোজা এডুকেশন ট্রাস্ট।