• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

মেরুদন্ডহীন ইসি বেশরম আজিজ কমিশনের চেয়েও খারাপ :এরশাদ


প্রকাশিত: ১:৫৯ এএম, ৮ এপ্রিল ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪৮ বার

বগুড়া জেলা. প্রতিনিধি  :  মেরুদন্ডহীন  ইসি বেশরম আজিজ কমিশনের চেয়েও খারাপ বলে মন্তব্য 1করেছেন এইচ এম এরশাদ।বর্তমান নির্বাচন কমিশনকে মেরুদণ্ডহীন ও বেশরম উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ বলেছেন, এই কমিশন বিএনপি আমলের আজিজ মার্কা কমিশনের চেয়েও খারাপ। ইউনিয়ন পরিষদ নির্বাচনে এত লোক মারা যাওয়ার নজির অতীতে নেই।

অথচ প্রধান নির্বাচন কমিশনার বলেছেন রাতে কোন সিল মারার ঘটনা ঘটেনি। তার মানে দিনে সিল মারা হয়েছে। এই লোককে প্রধান নির্বাচন কমিশনার রেখে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তিনি বলেন,   ভোট দিতে গিয়ে মানুষ লাশ হয়ে ফিরছে। মানুষের জানমালের নিরাপত্তা নেই। দেশের মানুষ স্বাভাবিক জীবন চায়, সুষ্ঠু নির্বাচন চায়, পরিবর্তন চায়, দুঃসহ অবস্থা থেকে মুক্তি পেতে চায়।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের শহীদ টিটু মিলনায়তনে অনুষ্ঠিত এই সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জাপার সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহ্ এমপি।

কুমিল্লার আলোচিত কলেজছাত্রী তনু হত্যাকাণ্ড প্রসঙ্গে এরশাদ বলেন, তনুর লাশ দু’বার উত্তোলন করা হলো, কিছুই নাকি পাওয়া যায়নি। কয়েকদিন পর হয়তো বলবে তনু নামে কোন মেয়েই ছিল না, এটা মিডিয়ার সৃষ্টি। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ঘরে ঘরে চাকরি দেয়ার কথা বলেছিলেন। কিন্তু এখন টাকা ছাড়া কোন চাকরি মেলে না। মেধার কোন মূল্য নেই। চাকরি পেতে হলে আওয়ামী লীগ হতে হবে, আবার টাকাও থাকতে হবে। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দলকে শক্তিশালী করার আহ্বান জানান।

সম্মেলনে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি প্রমুখ বক্তব্য রাখেন। সম্মেলনে পুনরায় শরিফুল ইসলাম জিন্নাহকে জেলা জাপার সভাপতি ও নুরুল ইসলাম ওমরকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন এরশাদ।