• শুক্রবার , ১৭ মে ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ভয়ানক ‘শশই’ কেড়ে নিল ৭ জনকে


প্রকাশিত: ১২:৫০ পিএম, ১৬ সেপ্টেম্বর ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৭০ বার

 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় ভয়ানক ‘শশই’ কেড়ে নিল ৭ জনকে । ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার 1বিজয়নগরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন জন। শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে মহাসড়কের বিজয়নগরে শশই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শশই এলাকায় ঢাকা-সিলেট পথে চলাচলকারী এনা পরিবহনের বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ৭ যাত্রী নিহত ও তিনজন আহত হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতরা সবাই মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রুপসপুর গ্রামের হাজী আবদুল হান্নানের পরিবারের সদস্য। ঢাকায় বিয়ের দাওয়াতে অংশ নিতে যাওয়ার সময় তারা দুর্ঘটনার শিকার হন।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় আধা ঘণ্টা সব ধরনের যান চলাচল বন্ধ থাকে। দুর্ঘটনার খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জের মাধবপুর উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করেন।

বতর্মানে নিহতদের লাশ ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা বিশ্বরোড হাইওয়ে থানায় আনা হয়েছে। আহত তিনজনকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে এবং পরে তাদের অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।