• সোমবার , ৬ মে ২০২৪

বহু লোকের টাকা মেরে কুমিল্লা যমুনা ব্যাংক ম্যানেজার রহস্যজনক নিখোঁজ


প্রকাশিত: ১২:৩৫ এএম, ৯ এপ্রিল ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৫১ বার

বিশেষ প্রতিনিধি/কুমিল্লা জেলা প্রতিনিধি : যমুনা ব্যাংক কুমিল্লা  শাখার ম্যানেজার মোশাররফ jumuna bank manager-www.jatirkhantha.com.bdহোসেনকে (৫০) খোঁজে পাচ্ছে না তার পরিবার।বৃহস্পতিবার সকালে বাসা থেকে বের হওয়ার পর আর ফেরেনি বলে পরিবারের পক্ষ  থেকে অভিযোগ করা হয়েছে।

ম্যানেজার মোশাররফ হোসেনের ছোট ভাই জাকির হোসেন  জাতিরকন্ঠকে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে আমাকে ফোন করে বলে যে, তারা আমাকে অপহরণ করে নিয়ে যাচ্ছে- এই কথা বলে ফোন কেটে দেয়।

পরে আমার ভাবী  (মোশারফের স্ত্রী) বেবী কে অজ্ঞাত একটি স্থান থেকে অপহরণকারীরা ফোন করে জানিয়েছেন যে, তাকে মুক্তিপণ হিসেবে ১ কোটি টাকা দাবি করে। পরে আবার ফোন দিয়ে তারা ৬০ লাখ টাকা দিলে ছেড়ে দিবে বলে জানান।

এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে বলে কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিশ্চিত করেছেন।

এ বিষয় যমুনা ব্যাংক কুমিল্লার শাখার সেকেন্ড অফিসার আসাদুল হক জাতিরকন্ঠকে জানান, মোশাররফ নিজেই আত্মগোপন করে অপহরণ নাটক সাজিয়েছে। তার বিরুদ্ধে মানুষের অর্থ আত্মসাতের বহু অভিযোগ রয়েছে। গত বুধবার তার কাছে ট্রান্সফার অর্ডার এসেছে হেড অফিসে চলে যাওয়ার জন্য। কিন্তু, তিনি সেখানে না গিয়ে বাঁচার জন্য আত্মগোপন করে অপহরণ নাটক সাজিয়েছে।

ব্যাংক সূত্রে আরো জানা গেছে, ম্যানেজার মোশাররফ মানুষের কাছ থেকে বহু টাকা নিয়েছেন। দীর্ঘ দিন যাবত মানুষ টাকার জন্য তাকে চাপ দিচ্ছে। ব্যাংক এসব ঘটনা জানার জন্য তার বিরুদ্ধে তদন্ত হয়। কুমিল্লা শাখা থেকে তার বদলি আদেশ আসে।