• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

ঢাকা মেডিকেলে নাশকতার আশংকা-চিকিৎসকের কক্ষ থেকে বোমা সাদৃশ বস্তু উদ্ধার


প্রকাশিত: ১২:৪২ পিএম, ২৭ আগস্ট ১৫ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৭৫ বার

dmch-www.jatirkhantha.com.bdবিশেষ প্রতিবেদক.ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগের ২য় তলা থেকে বোমা সাদৃশ বস্তু উদ্ধার করেছে ডিবি পুলিশ। ডা. দেবেশের কক্ষ থেকে এই বোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়।বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে এই ঘটনার পর ডা. দেবেশকে আটক করা হয়।

এই ঘটনার পর থেকে হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসা নিতে আসা রোগী ও স্বজনদের মধ্যে ভীতি প্রকাশ পেতে দেখে যাচ্ছে। পাশাপাশি হাসপাতাল এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ডিবি পুলিশের বোমা ডিসপোজাল ইউনিট বোমা উদ্ধারের পর ঐ কক্ষটি সিলগালা করে দিয়েছে। ডা. দেবেশকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে পুলিশ।পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপপরিদর্শক (এসআই) মো. কাদেরের ভাষ্য, বোমাসদৃশ বস্তুটি পরীক্ষার জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

হাসপাতালে আসা কয়েকজন রোগী বলেন, তাঁরা বোমার আতঙ্কে ভেতরে যেতে পারছেন না। কালিয়াকৈর থেকে আসা এক রোগী বলেন, তিনি এত দূর থেকে নাক-কানের চিকিৎসা করাতে এসেছেন। এখন ভয় হচ্ছে যদি বোমা ফেটে যায়!

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান জাতিরকন্ঠকে বলেন, নাশকতার আশংকা ছাড়াও এটি কোন উদ্দেশে্য কারা এমনটি করেছে তা থতিয়ে দেখা হচ্ছে। এ নিয়ে কর্তৃপক্ষ একটি বোর্ড বসাবে। সেখানে ব্যাপারটি নিয়ে আলোচনা হবে।