• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

জয় অপহরণ কান্ডে ৩০ হাজার ডলার ঘুষ যায় শফিক রেহমানের এ্যাকাউন্ট থেকে


প্রকাশিত: ১:৩২ পিএম, ২৪ এপ্রিল ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩৩ বার

 

বিশেষ প্রতিবেদক :  জয় অপহরণ চেষ্টা অন্তরালে ৩০ হাজার ডলার এফবিআইয়ের এজেন্টকে ঘুষ 1দেয়া হয়েছিল। এই টাকার প্রায় পুরোটাই শফিক রেহমানের ব্যাংক অ্যাকাউন্ট থেকে দেয়া হয়েছিল। এই লেনেদেন প্রক্রিযায় আরো ৩ জনকে খুঁজছে গোয়েন্দা পুলিশ। শিগগির এদের পাকরাও করে মুখোমুখি করা হবে।

গোয়েন্দা পুলিশ জানায়, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও চেষ্টার সঙ্গে শফিক রেহমানের পাশাপাশি আরো তিনজন জড়িত। ডিবির জিজ্ঞাবাদে এই তিনজনের নাম ঠিকানা বিষয়ে তথ্য দিয়েছেন সাংবাদিক শফিক রেহমান।

রবিবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন শাখায় প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম এই তথ্য জানান।

মনিরুল ইসলাম বলেন, জয়কে অপহরণ চেষ্টার ঘটনায় যে ৩০ হাজার ডলার এফবিআইয়ের এজেন্টকে ঘুষ দেয়া হয়েছিল, তার প্রায় পুরোটাই শফিক রেহমানের ব্যাংক অ্যাকাউন্ট থেকে দেয়া হয়েছিল।

কিছু অংশ আরেক ব্যক্তি দিয়েছেন। ঐ ব্যক্তির নাম পরিচয় জানা গেছে। এই মামলায় আটক কারাবন্দী মাহমুদুর রহমানকে রিমান্ডে পেলে মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে সংবাদ সম্মেলনে অপহরণ চেষ্টার সঙ্গে জড়িত ঐ তিন ব্যক্তির নাম ঠিকানা জানানো হয়নি।