• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

জীবিত ও মৃত অবস্থায় ২১ দুবৃর্ত্ত্বের ছাত্রী ধর্ষণ নিয়ে তোলপাড়


প্রকাশিত: ৩:৫৯ এএম, ২৩ এপ্রিল ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৪২ বার

মীলা কর্মকার   :   জীবিত ও মৃত অবস্থায় ২১ দুবৃর্ত্ত্বের ছাত্রী ধর্ষণ নিয়ে তোলপাড়-স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়ে গিয়েছিল কিশোরীটি। হদিশ যখন মিলল তখন 1রাস্তার ধারে ঝোপ-ঝাড়ের মধ্যে তার 1দেহটি পড়ে রয়েছে। প্রায় ছিন্নভিন্ন, পচন ধরা। না পেটে ছুরি ঢুকিয়ে খুন নয়। আরও নৃশংস মৃত্যুবরণ করতে হয়েছে দ্বাদশ শ্রেণির এই ছাত্রীটিকে। জীবিত এবং মৃত অবস্থায় একের পর এক মোট ২১ জন তাঁকে ধর্ষণ করে! যে রিপোর্ট দেখে চমকে ওঠেন উত্তরপ্রদেশের দুঁদে অফিসারেরাও।

গত ১৬ ফেব্রুয়ারি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর বাড়ির কাছ থেকে মেয়েটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তারও ৬ দিন আগে থেকে সে নিখোঁজ ছিল। মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত করা হয়। তখনই রিপোর্টে তার দেহে ২১ জনের ডিএনএ মেলে। রিপোর্টে জানা যায়, ধর্ষণ করার সময়ই অত্যধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তার পরও রেহাই মেলেনি। তার মৃতদেহের উপরেও একের পর এক ধর্ষণ চলেছে। এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত চার জনকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজ চলছে।

পুলিশ জানিয়েছে, গণধর্ষণে ছিন্নভিন্ন হয়ে মৃত্যুর পর, মেয়েটিকে ধর্ষণকারীরা গাছে ঝুলিয়ে দিয়ে গিয়েছিল। সেই গাছ থেকেই মৃতদেহটি নামিয়ে আনে আরও একটা দল। টানা দু’দিন ধরে মৃতদেহেই ধর্ষণ করা হয়। তারপর সেই দেহ রাস্তার ধারের ঝোপে ফেলে দিয়ে আসে। ধৃতদের একজনের বাড়ি থেকে মেয়েটির স্কুল ব্যাগ এবং আর এক জনের বাড়ি থেকে মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।