• মঙ্গলবার , ৭ মে ২০২৪

চকরিয়া পুলিশের বাড়াবাড়ির শিকার সাংসদ বদির স্ত্রী


প্রকাশিত: ২:২৮ এএম, ১৩ আগস্ট ১৪ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৯৮ বার

 

abdur-rahmanবিশেষ প্রতিনিধি, কক্সবাজার:  কক্সবাজার পুলিশের কতিপয় কর্মকতার বাড়াবাড়ির শিকার হয়েছেন এবার জাতীয় সংসদের কক্সবাজার-৪ চকরিয়া-উখিয়া নির্বাচনী এলাকার সংসদ সদস্য আব্দুর রহমান বদির স্ত্রী শাহিনা আক্তার সাকি। পুলিশ সংসদ সদস্যর স্ত্রী সাকিকে আটক করে পরে তাঁকে ছেড়েও দিয়েছেন। কিন্তু পুলিশ সেই পুরনো স্টাইলে বলেছে, ইয়াবা মাদক পাচারকারী সন্দেহে সাকিকে আটক করা হয়েছিল।কিন্তু তার কাছে কোন কিছু না পেয়ে পরে তাঁকে ছেড়ে দেয়া হয়।

কক্সবাজার-৪ (টেকনাফ-উখিয়া) আসনের সাংসদ আবদুর রহমান ওরফে বদির স্ত্রী শাহিনা আক্তার সাকিকে ইয়াবা পাচারকারী সন্দেহে আজ রাতে আটক করার পর ছেড়ে দিয়েছে পুলিশ।

কক্সবাজারের চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা পুরনো বাস স্ট্যান্ড এলাকা থেকে রাত আটটায় ইয়াবা পাচারকারী সন্দেহে সাকির সঙ্গে আরেক নারীকেও আটক করা হয়। তাঁদের থানায় আনার পর পুলিশ সাকির পরিচয় জানতে পারে এবং এক পর্যায়ে তাঁদের ছেড়ে দেওয়া হয়। পুলিশ বলেছে, সন্দেহজনকভাবে আটক করা হলেও তাঁদের কাছে ইয়াবা বা কোনো ধরণের মাদকদ্রব্য পাওয়া যায়নি। এ কারণে তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।
চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বলেন, রাত আটটার দিকে পৌরশহরের পুরনো বাস ষ্ট্যান্ড এলাকায় ইয়াবা পাচারকারী সন্দেহে জনতা দুই নারীকে আটক করে। পরে তাঁদের থানায় নিয়ে আসা হয়। থানায় আনার পর তাঁরা নিশ্চিত হন আটক একজন সাংসদ আব্দুর আব্দুর রহমানের স্ত্রী। তিনি বলেন, তাঁদের কাছ থেকে ইয়াবা বড়ি বা কোন ধরণের মাদকদ্রব্য না পাওয়ায় রাত ৯টায় ছেড়ে দেওয়া হয়। তিনি দাবি করেন, জনতার রোষানল থেকে বাঁচাতেই তাঁদের থানায় নিয়ে আসা হয়।