• সোমবার , ৬ মে ২০২৪

‘আমার স্বামীকে বাঁচান’-সাড়া দিল তথ্যমন্ত্রী’


প্রকাশিত: ৮:১৯ পিএম, ১ নভেম্বর ১৯ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪৫৫ বার

 

বিশেষ প্রতিনিধি : ফেসবুকের একটি পোস্ট ‘আমার স্বামীকে বাঁচান’…এক অভাগা নারীর আহবানে সাড়া দিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তথ্যমন্ত্রী’ মুমূর্ষু এক কিডনি রোগীর চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন । অতঃপন সুস্থ হয়ে উঠলেন ওই কিডনী রোগী।

জানা গেছে, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ ফেসবুকে একটি পোস্ট দেখে তথ্যমন্ত্রী মুমূর্ষু ওই রোগীকে চিকিৎসা সহায়তা দেয়ার জন্য এগিয়ে আসেন। শুক্রবার তথ্য মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়,

সাতক্ষীরা সদরের আবদুল্লাহর দুটো কিডনিই নষ্ট হয়ে যাওয়ায় নিয়মিত ডায়ালাইসিস করতে হয় তাকে। কিছুদিন আগে অবস্থা এমন হয়েছিল যে ডায়ালাইসিস করার মতো অর্থও সংকুলান হচ্ছিল না। ফলে যন্ত্রণাময় মৃত্যু ঘনিয়ে আসছিল তার দিকে। এমনই সময় ফেসবুকে একটি পোস্ট দেখে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ তাকে বাঁচিয়ে তুলতে এগিয়ে আসেন।

আবদুল্লাহর একমাত্র ছেলে নাজমুস সাকিবের সঙ্গে মোবাইলে যোগাযোগ করে দ্রুত অর্থ সাহায্য পাঠান ড. হাছান মাহমুদ। যোগাযোগের সময় সাকিবের মা অঝোরে কাঁদছিলেন। শুধু বলছিলেন, ‘আমার স্বামীকে বাঁচান, আমার স্বামীকে বাঁচান, আমার স্বামীর অবস্থা খুব খারাপ।’

সাহায্য পেয়ে দ্রুত ডায়ালাইসিসের পর আবার সুস্থ হয়ে ওঠা আবদুল্লাহকে ঘিরে ভীষণ উৎফুল্ল পরিবারটি। নাজমুস সাকিব জানান, ‘আমরা তথ্যমন্ত্রী স্যারের জন্য সবসময় দোয়া করি, আল্লাহ তার মঙ্গল করুন, তিনি দীর্ঘজীবী হোন। তার দেয়া সাহায্যে আমার বাবার বেশ কটা ডায়ালাইসিস হয়ে যাবে।