• বুধবার , ১ মে ২০২৪

অংশগ্রহণমূলক নির্বাচন চাই:ন্যাপ


প্রকাশিত: ৬:৩০ পিএম, ৮ নভেম্বর ১৮ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৮৩ বার

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক করা এবং বিদ্যমান জাতীয় সংসদ বাতিল করার দাবিতে মানববন্ধন করেছে ন্যাশনাল আওয়ামী পার্টি বাংলাদেশ (ন্যাপ বাংলাদেশ।)আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ন্যাপ বাংলাদেশ ঢাকা মহানগর শাখা আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের ঢাকা মহানগর শাখার আহ্বায়ক জাকারিয়া খান।

মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন ন্যাপ বাংলাদেশের চেয়ারম্যান বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ ফারুকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মহাসচিব নেয়াজ আহমদ খান। প্রধান অতিথি ফারুকুল ইসলাম তার বক্তব্যে একাদশ সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে অবিলম্বে বিদ্যমান জাতীয় সংসদ ভেঙে দেয়ার দাবি জানিয়েছেন।

মানববন্ধনে বিশেষ অতিথি ও সংগঠনের মহাসচিব জননেতা নেয়াজ আহমদ খান তার বক্তব্যে সরকারের দমননীতির সমালোচনা করে বলেন, প্রধানমন্ত্রীকে বিরোধীমতকে গুরুত্ব দিতে হবে। ন্যাপ বাংলাদেশ মহাসচিব গায়েবী মামলা বন্ধের আহ্বান জানান ও সকল গুম-খুনের বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন।

মানববন্ধনে বক্তাগণ নির্বাচনে কালো টাকা ও পেশীশক্তিকে বর্জন করে ‘আমার ভোট আমি দিবো- ভালো লোক বেছে নিব’ নীতি অনুসরণের আহ্বান জানিয়েছেন। বক্তাগণ বাক স্বাধীনতা বন্ধের চক্রান্ত বন্ধ করার দাবি জানিয়ে ডিজিটাল আইন সংশোধনের দাবি জানিয়েছেন। মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. আলী খান, মামুনুর রহমান, প্রকৌশলী শাহাদত আলম প্রমুখ। উল্লেখ্য যে, ন্যাপ বাংলাদেশ কোন জোটের শরীক নয়।