• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

টাইগার “ফিজ” এবার ‘এক্স ফ্যাক্টর’ মোস্তাফিজ !


প্রকাশিত: ১০:৩৫ এএম, ১৯ মে ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৭৪ বার

fij-www.jatirkhantha.com.bd

স্পোর্টস ডেস্ক রিপোর্টার :  টাইগার ফিজ এবার ‘এক্স ফ্যাক্টর’ মোস্তাফিজ! ইংল্যান্ডে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে বামহাতি পেসার মোস্তাফিজুর রহমান বাংলাদেশের জন্য ‘এক্স ফ্যাক্টর’ হতে পারেন বলে স্বীকার করেছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার মাইক হাসি।

তিনি বলেন, বাংলাদেশের জন্য মোস্তাফিজ মারাত্মক এক্স ফ্যাক্টর ক্রিকেটার। গত বছর সে ইনজুরির সঙ্গে লড়াই করেছে। যদি সে পুরোপুরি ফিট থাকে তাহলে ভবিষ্যতে বাংলাদেশের বড় সম্পদ হবে।

হাসি বলেন, বাংলাদেশ দলে বেশ কিছু ভালো ক্রিকেটার আছেন। এ বিষয়ে কোনো সন্দেহ নেই। সাকিব আল হাসান দীর্ঘ সময় ধরে ভালো করে যাচ্ছেন। তাছাড়া ওপেনিংয়ে তামিম ইকবালও ভালো করছেন। তারা অনেক অভিজ্ঞ ক্রিকেটার।BNG vs NZ WT20 match

তিনি বলেন, উপমহাদেশে তারা যথেষ্ট শক্তিশালী দল। কিন্তু দেখার বিষয় তারা ইংল্যান্ডের আবহাওয়ার সঙ্গে কীভাবে নিজেদের মানিয়ে নেয়। ইংল্যান্ডের আবহাওয়া সম্পূর্ণ ভিন্ন। বাংলাদেশ ১ জুন তাদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে খেলবে।

ম্যাচটি ওভালে অনুষ্ঠিত হবে। এই ম্যাচের টিকিট অনেক আগেই শেষ হয়ে গেছে। বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে ৫ জুন একই মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে। শেষ ম্যাচে বাংলাদেশ মুখোমুখী হবে নিউজিল্যান্ডের বিপক্ষে। কার্ডিফে হবে ম্যাচটি।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শফিউল ইসলাম। স্ট্যান্ডবাই: নাসির হোসাইন, নুরুল হাসান সোহান, শুভাশিষ রয় এবং মোহাম্মদ সাইফুদ্দিন।