• শুক্রবার , ৩ মে ২০২৪

হাওয়ায় চঞ্চল স্বস্তিকার সঙ্গে-


প্রকাশিত: ১২:৫৫ এএম, ৩ সেপ্টেম্বর ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪১ বার

বিনোদন রিপোর্টার : এ যেন চঞ্চল চৌধুরীর সোনায় সোহাগা। বাংলাদেশ ছাড়িয়ে ক্যারিয়ার চলছে টলিউডে। এবার স্বস্তিকা মুখার্জীর সঙ্গে ছবি করবেন।এ যেন হাওয়ায় ভাসছেন চঞ্চল। বলা যায়, ক্যারিয়ারের সুবর্ণ সময় পার করছেন তিনি। দেশের দর্শক তো তার অভিনয় দেখে আগেই মুগ্ধ হয়েছেন। সেই মুগ্ধতার ঢেউ ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে পশ্চিমবঙ্গের মানুষের মাঝেও পৌঁছে গেছে।

সেই ধারাবাহিকতায় টলিউডের ছবিতে অভিনয় শুরু করেছেন তিনি। মাস খানেক আগে প্রয়াত কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিকে অভিনয় করেছেন। যেটি পরিচালনা করেছেন সৃজিত মুখার্জী।তবে এখানেই থামেননি চঞ্চল। শোনা যাচ্ছে, সেখানকার আরেকটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ছবিতে তার নায়িকা চরিত্রে থাকবেন স্বস্তিকা মুখার্জী।ভারতীয় গণমাধ্যমের খবর মানলে, এরইমধ্যে সবকিছু চূড়ান্ত হয়ে গেছে। চিত্রনাট্যও পছন্দ হয়েছে চঞ্চল-স্বস্তিকার। তবে এখনই এটা নিয়ে মুখ খুলতে নারাজ তারা।

যদিও স্বস্তিকা কলকাতার একটি গণমাধ্যমকে জানিয়েছেন, ছবির চিত্রনাট্য পছন্দ হওয়ায় ‘না’ করতে পারেননি তিনি।তবে ছবির পরিচালকের নাম প্রকাশ করেননি। এমনকি এটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হবে নাকি টলিউড বা ঢালিউডের ছবি— সেটাও জানা যায়নি।

জানা গেছে, ছবির নির্মাতারা চঞ্চল চৌধুরীর শিডিউলের জন্য অপেক্ষা করছেন। তুমুল ব্যস্ত এই অভিনেতা সময় বের করতে পারলেই প্রথমবারের মতো স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধবেন। ধারণা করা হচ্ছে, আসন্ন দুর্গাপূজার পরই শুরু হবে ছবির কাজ। তখনই হয়ত জানা যাবে বিস্তারিত। ততদিন পর্যন্ত কেবল অপেক্ষা।