• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

হবিগঞ্জে নৌকাডুবিতে একই পরিবারের ৪ জনের করুণ মৃত্যু


প্রকাশিত: ৮:৫৬ পিএম, ২২ জুলাই ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৬১ বার

হবিগঞ্জ প্রতিনিধি  :  হবিগঞ্জের লাখাইয়ে ধলেশ্বরী নদীতে নৌকা ডুবে একই পরিবারের চারজনের 1মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজনই শিশু।এ সময় নৌকার অপর তিন যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হন।শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার স্বজন গ্রামের নিকটবর্তী ধলেশ্বরী নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে।ঘটনার পর পরই স্থানীয়রা নদী থেকে নিহতদের লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার আদমপুর ইউনিয়নের বরাগীরকান্দি গ্রামের মৃত রমুজ মিয়ার ছেলে হক মিয়া (৪৩), তার ছেলে মুজাহিদ মিয়া (১০), মেয়ে জান্নাত আরা (৮) এবং হক মিয়ার ভাই লুপ মিয়ার ছেলে সুরাব মিয়া (৮)।

আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ফজলুল করিম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বরাগীরকান্দি গ্রাম থেকে শুক্রবার দুপুরে একই পরিবারের সাতজন একটি ইঞ্জিন চালিত নৌকায় লাখাই উপজেলার স্বজনগ্রামে যাচ্ছিলেন। নৌকাটি স্বজন গ্রামের নিকটবর্তী ধলেশ্বরী নদীতে ডুবে যায়।

এ সময় তিনজন সাঁতরে তীরে উঠতে সক্ষম হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।জেলার সহকারী পুলিশ সুপার মো. সাজিদুল ইসলাম বলেন, এটি হাওরবেষ্টিত এলাকা। এখানে বর্ষায় চলাচলের একমাত্র মাধ্যম নৌকা। তারা নদী পারাপারের সময় তীব্র স্রোতে নৌকাটি ডুবে যায়।নিহতদের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।