• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

হঠাৎ কার্টারম্যান মুস্তাফিজের ইনজুরি-ফিরতে পারেন তামিম


প্রকাশিত: ৯:১০ পিএম, ২৯ ফেব্রুয়ারি ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৭৭ বার

নীপা খন্দকার  :  হঠাৎ কার্টারম্যান মুস্তাফিজের ইনজুরির শিকার হয়েছেন।এ ঘটনায় উদ্বগ্ন সবাই।এ অবস্থায় দলে ফিরতে পারেন তামিম।
এশিয়া কাপে সংযুক্ত আরব আমিরাত ও শ্রীলঙ্কাকেmustafiz-tamim-www.jatirkhantha.com.bd হারিয়ে ফাইনালের পথে অনেকটাই এগিয়ে বাংলাদেশ। তবে এই সময়ই বাংলাদেশ শুনলো এক দুঃসংবাদ। ইনজুরির শিকার মুস্তাফিজ ছিটকে পড়তে পারেন টুর্নামেন্ট থেকে।

শ্রীলঙ্কার বিপক্ষে গত ম্যাচেই চোট পান বাংলাদেশের এই নতুন পেস সেনসেশন।টুর্নামেন্টের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে কোনো উইকেট না পেলেও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে পরের ম্যাচেই ঘুরে দাঁড়ান মুস্তাফিজ। ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ২ উইকেট। শ্রীলঙ্কার বিপক্ষেও দুর্দান্ত। এবার ১৯ রানে ১ উইকেট।

কিন্তু ম্যাচের পরই সাইড স্ট্রেইনে ব্যথা অনুভব করেন মুস্তাফিজ।পরীক্ষা-নিরীক্ষার জন্য বর্তমানে ঢাকার অ্যাপোলো হাসপাতালে আছেন মুস্তাফিজ।
ধারণা করা হচ্ছে, চোটের কারণে পরশু পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের পরের ম্যাচে তরুণ এই পেসারের খেলার সম্ভাবনা নেই। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায় মুস্তাফিজকে নিয়ে কোনোরকম ঝুঁকি নিতে চায় না বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্ট।

এদিকে সোমবার দুপুরেই দেশে ফিরেছেন তামিম ইকবাল। ঢাকায় এসে অনুশীলনেও নেমে পড়েছেন এই ওপেনার। মুস্তাফিজের চোটের কারণে ধারণা করা হচ্ছে তামিম হয়তো দলে ফিরতে পারে। তবে এজন্য এসিসির টেকনিক্যাল কমিটির অনুমোদন প্রয়োজন। তবে কোনো কিছুই এখনো নিশ্চিত নয়।