• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

স্বতন্ত্র প্রার্থীরা ইবলিশ:শম্ভু


প্রকাশিত: ১১:০০ পিএম, ২৯ ডিসেম্বর ২৩ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ২৩ বার

 

বরগুনা প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বরগুনা-১ (বরগুনা সদর, আমতলী ও তালতলী) আসনের নৌকার জনসভায় আওয়ামী লীগ সমার্থিত প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু স্বতন্ত্র প্রার্থীদের সমালোচনা করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেন।ভিডিওতে দেখা যায়, তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতীকের একটি জনসভায় নৌকার প্রার্থী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু তার বক্তব্যে স্বতন্ত্র প্রার্থীদের ইবলিশ, ইডিয়েট ও মোনাফেক বলে মন্তব্য করেন। গত ২৬ ডিসেম্বর তালতলীর করইবাড়িয়া ইউনিয়নের একটি জনসভায় তিনি এমন মন্তব্য করেন।

এ সময় নৌকার জনসভায় উপস্থিত ছিলেন- বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর রইসুল আলম রিপন, পিপি ভুবন চন্দ্র হাওলাদার, জেলা আওয়ামী লীগের নেতা তালতলী উপজেলা চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার ও তালতলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

জনসভায় নৌকার প্রার্থী ও প্রধান অতিথি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু তার বক্তব্যে বলেন, যারা বলে উন্নয়ন হয়নি তারা ইডিয়েট, সব মোনাফিকি কথা, ইবলিশের কথা। এই ইবলিশ হলো আল্লাহর কথা। আর আমাদের ভাষা হলো শয়তান। আমি আল্লাহর ভাষায় তাদের ইবলিশ বলব। এই ইবলিশদের বিচার হবে ইনশাআল্লাহ। ভোট কি চাইলেই দিয়ে দেবে। আমার আমলে এই এলাকায় অনেক উন্নয়ন হয়েছে, অনেক রাস্তাঘাট, তাপবিদ্যুৎ কেন্দ্র, ফায়ার সার্ভিস স্টেশন, পশু হাসপাতাল ও সাবরেজিস্ট্রি অফিস নির্মাণ করা হয়েছে।

গ্রামীণ রাস্তাঘাটের জন্য আমি সাড়ে সাতশ কোটি টাকা বরাদ্দ করেছি। কে বলেছে উন্নয়ন হয়নি। যারা বলছে উন্নয়ন হয়নি তারা ইবলিশ (শয়তান)। এ বিষয়ে জানতে ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।