• শুক্রবার , ৩ মে ২০২৪

সোনমের বিয়ে:বলিউডে সাজ-সাজ রব


প্রকাশিত: ৭:৪৮ পিএম, ৮ মে ১৮ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ২১২ বার

 

 

বিনোদন প্রতিনিধি  :  নায়িকা সোনমের বিয়েতে আজ মঙ্গলবার দিনরাত বলিউডে সাজ-সাজ রব । সকালে হয়েছে বিয়ে আর sonam-weding-www.jatirkhantha.com.bdরাতে চলছে বিবাহোত্তর সম্বোর্ধনা।  দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটিয়ে আজ আনন্দ আহুজার সঙ্গে মালা বদল করছেন ‘নিরজা’ খ্যাত বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সোনমের বিয়ে উপলক্ষ্যে গত কয়েকদিন ধরেই কাপুর পরিবারে হই চই লেগে ছিল। রবিবার থেকেই রঙ বেরঙের আলোকসজ্জায় বর্ণিল অনীল কাপুরের পুরো বাড়ি!

sonam-weding-www.jatirkhantha.com.bd-1আনুশকা শর্মার পর বি-টাউনের সবচেয়ে জমকালো বিয়ে দেখার অপেক্ষায় ছিলো ভারতীয়রা। াাজ তা পূর্ণ হলো। এরই মধ্যে গতকাল সানটেক, সিগেনচার আইল্যান্ড বিকেসি হলে অনুষ্ঠিত হয়েছে তার মেহেদি সন্ধ্যা। আর হলো বিয়ে।সোনমের বিয়ের পোশাকটি কে তৈরি করছেন, তা নিয়ে চলছিল নানা জল্পনা। শোনা যাচ্ছিল, ব্রিটিশ কোনো ডিজাইনারের তৈরি পোশাক পরবেন তিনি। অবশেষে কৌতূহল মেটালেন সোনম নিজেই।

sonam-weding-www.jatirkhantha.com.bd-3জানালেন,  থ্রি ‘এ’-র তৈরি পোশাকে সেজেই বিয়ের পিঁড়িতে তিনি। থ্রি ‘এ’ অর্থাৎ আবু-জানি সন্দীপ খোসলা, অনামিকা খান্না এবং অনুরাধা বকিল বানিয়েছেন তার বিশেষ পোশাকটি। যদিও সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার লেহেঙ্গায় সেজে মন ভরিয়েছিলেন আনুশকা শর্মা।

sonam-weding-www.jatirkhantha.com.bd-2আজ ধর্মীয় রীতিতে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বিয়ের আসর বসে বান্দ্রা রকডেল বাংলো সোনমের খালার বাড়িতে।এখন রাতে অনুষ্ঠিত হচ্ছে বিবাহোত্তর সংবর্ধনার। পাঁচ তারকা হোটেল লীলাতে অনুষ্ঠিত হবে জমকালো পার্টি। প্রতিটা অনুষ্ঠানে অতিথিদের জন্য রাখা হয়েছে নির্দিষ্ট ড্রেস কোডও।