• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

সুন্দরী রেহামের আবদারে বিমান পাইলটের বারোটা..


প্রকাশিত: ৮:২৩ পিএম, ৪ ডিসেম্বর ১৫ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৩৯ বার

reham-2www.jatirkhantha.com.bdইমা খালেদ করাচি থেকে:   ইমরান খানের সাবেক সুন্দরী স্ত্রীর আবদারে এবার পাইলটের বারোটা বাজার অবস্থা হয়েছে। রেহামের আবদার তিনি কিছুক্ষণ ককপিটে বসবেন। সুন্দরী রেহামের এই আবদারে মজে গিয়ে  এবার ওই পাইলট চাকুরী খোয়াতে বসেছেন বলে জানা গেছে।

এমন আবদার কেউ করেছে কখনও? যে সে আবদার নয়। পাইলটের কাছে তাঁর আবদার বিমানের ককপিটে বসার। আর তাঁর আবদার রাখতে গিয়েই আইন ভাঙার অভিযোগ উঠেছে পাইলটের বিরুদ্ধে। আর রেহম? সমালোচনার মুখে পড়েছেন তিনি।

বৃহস্পতিবার রেহাম বিমানে লন্ডন থেকে লাহোর ফেরেন। ফেরার সময়ই পাইটলকে তিনি ককপিটে কিছু ক্ষণ বসতে দেওয়ার অনুরোধ করেন। তাঁর অনুরোধ ফেলতে পারেননি পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস্‌ (পিআইএ) পিকে ৭৮৮-র পাইলট। তাতেই ঘটে বিপত্তি। বিমানের ককপিটে কয়েক মিনিট উঠে বসে পড়েন তিনি। ককপিটে কোনও যাত্রী যাওয়ার অনুমতি নেই। সেই আইন ভাঙায় পাইলটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হয়েছে।

রেহাম ইমরানের দ্বিতীয় পক্ষের স্ত্রী ছিলেন। ইমরানের রাজনৈতিক দল তেহরিক ইনসাফে রেহামের মাথা গলানো পছন্দ করতেন না ইমরান। এছাড়াও দু’জনের বৈবাহিক সম্পর্কেও যথেষ্ট টানাপড়েন ছিল। সম্প্রতিই তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়। ইমরানকে বিষ খাইয়ে খুন করার চেষ্টা করেছিল বলেও রেহামের নামে অভিযোগ রয়েছে।