• বুধবার , ১৫ মে ২০২৪

সুন্দরী রাহেলা নিয়ে দুই জামাইয়ের টানাটানি


প্রকাশিত: ১২:০৭ পিএম, ৯ মে ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ২৩৬ বার

হবিগঞ্জ  জেলা প্রতিনিধি  :   হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া গ্রামে এক সুন্দরী বউ নিয়ে দুই 1জামাইয়ের টানাটানির ঘটনা ঘটেছে। বিচারে কোন সুরাহা না হওয়ায় ৩ জনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।রোববার দুপুর ১২টা থেকে রাত ১২টা অবধি এ এ ঘটনা অব্যাহত ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লুকড়া পশ্চিমপাড় গ্রামের লুদু মিয়ার কন্যা রাহেলা (২৫) এর সাথে প্রথম বিয়ে হয় এক যুবকের। তাকে তালাক দিয়ে রাহেলা বাহুবল উপজেলার হাজিগ্রাম গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র বাউল শিল্পী রাসেলকে (৩০) বিয়ে করে।

দুই মাস আগে রাসেলকে তালাক দিয়ে রাহেলা লুকড়া গ্রামের মৃত নুর আলীর পুত্র জাহেদকে (২৫) পালিয়ে বিয়ে করে লুকড়া গ্রামে বসবাস করে। তারপর কিছু দিন পর থেকে সে রাসেলের সাথে পুনরায় ফোনে যোগাযোগ করা শুরু করে। এক পর্যায়ে রাহেলাকে নিয়ে জাহেদের পরিবারে কলহের সৃষ্টি হয়।

রোববার ফোনে রাহেলা রাসেলকে জানায় তাকে নিয়ে যেতে। রাসেল বোরকা পড়ে লুকড়া যায়। এক পর্যায়ে রাহেলাকে নিয়ে আসার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাদেরকে আটক করে। আটক করে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়ে সদর থানায় খবর দেয়। খবর পেয়ে সদর থানার এসআই সানা উল্লাহসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে।

থানা থেকে তাদেরকে ছাড়িয়ে নিতে কতিপয় প্রভাবশালী নেতা দৌড়ঝাঁপ করে। এমনকি সাংবাদিকদের তথ্য নিতে গেলে বাধা প্রদান করে। এ ঘটনা নিয়ে আলোচনার ঝড় বইছে।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ ওসি নাজিম জাতিরকন্ঠকে জানান,বিয়ে পাগল ৩ জনকেই আটক করা হয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ কেউ দেয় নিন। সমাধান হলে ছেড়ে দেয়া হবে।