• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

সিনিয়র সহ.সচিব হাক্কানীর গাড়িতে ৩শ’ বোতল ফেনসিডিল!চালক পাকরাও


প্রকাশিত: ৭:৩৮ এএম, ৮ নভেম্বর ১৫ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৮৭ বার

chandina-fencidil-www.jatirkhantha.com.bdস্টাফ রিপোর্টার:    জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. আবদুল্লাহ হাক্কানীর (ওএসডি) ওই মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত ব্যক্তিগত গাড়ি থেকে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে  হাইওয়ে পুলিশ। সেই সঙ্গে আবুল বাশার (৩২) নামে ওই গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে।

শনিবার সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার খাদঘর এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ওই গাড়ি আটক করা হয়। আটক বাশার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার নোয়াপাড়া গ্রামের বাসিন্দা। তবে ফেনসিডিল বহনকালে সচিব গাড়িতে ছিলেন না।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, মহাসড়কে টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে মাধাইয়া এলাকায় এএসআই মিজান ঢাকামুখী প্রাইভেটকারকে গতিরোধ করার সংকেত দিলে চালক সংকেত উপেক্ষা করে।

পরে খাদঘর এলাকায় ব্যারিকেড দিতেই গাড়িতে থাকা বাহার নামে এক আরোহী নেমে পালিয়ে যায়। এ সময় গাড়িটি তল্লাশি করে ৩০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার ও গাড়িচালককে আটক করা হয়।

এ ব্যাপারে হাইওয়ে পুলিশ দাউদকান্দি থানার ওসি জুবায়েত হোসেন বলেন, ‘গাড়িটি আটক করার পর আমি ফাঁড়িতে আসি এবং গাড়ির মালিক জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবদুল্লাহ হাক্কানী স্যারের ফোনে যোগাযোগ করি। তিনি গাড়ির মালিকানা স্বীকার করেন এবং মাদকের চালান সম্পর্কে কিছুই জানেন না বলে আমাদের জানান।’

এ ব্যাপারে চান্দিনা থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।