• রোববার , ১৯ মে ২০২৪

সালমানের ইজ্জত পাংচার অবস্থা..। ‘বলিউড ওয়ান্ডার উইম্যান নতুন রূপে!’


প্রকাশিত: ১২:৩৮ এএম, ১৩ এপ্রিল ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৮৮ বার

আসমা খন্দকার : অবশেষে সালমানের ইজ্জত পাংচার অবস্থা..। টুইটারে ‘সুলতান’র ছবি পোস্ট 1করে হাসির পাত্র সালমান!নিজের টুইটার অ্যাকাউন্টে ‘সুলতান’ ছবির প্রথম পোস্টার শেয়ার করেছেন সালমান খান। আর এতে ভারত জুড়ে হাসির খোরাকে পরিণত হয়েছেন তিনি!

কলকাতার সংবাদ মাধ্যম ‘সংবাদ প্রতিদিন’ এক খবরে জানিয়েছে, পোস্টারটা দেখলে ভাল লাগার চেয়ে অনেকটা অস্বাভাবিকই লাগে! পোস্টারে দেখা যাচ্ছে, হলুদ ধুলোর ঝড় ও কুস্তির আখড়া। তার মধ্য দিয়ে দেখা যাচ্ছে কুস্তিগিরকে।

যেন ধুলোর ঝড় ভেদ করে বেরিয়ে আসছেন গোঁফওয়ালা সালমান। এবং চমকে উঠতে হচ্ছে সঙ্গে সঙ্গে। কারণ, পোস্টারে এক রকম শারীরিক প্রতিবন্ধীদের মতো লাগছে কুস্তিগিরকে! তার ঘাড়টাও দেখা যাচ্ছে না! মনে হচ্ছে, অন্য কারো শরীরে বেমানানভাবে বসিয়ে দেওয়া হয়েছে সালমানের মাথাটা!

এই ছবি পোস্টের সঙ্গে সঙ্গেই টুইটারে শুরু হয়েছে রঙ্গ-ব্যঙ্গের ফোয়ারা! সাহিল রিজওয়ান নামের এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘সুলতান: এমন এক মানুষের গল্প যিনি ঘাড় না থাকা সত্ত্বেও সব প্রতিবন্ধকতাকে জয় করেছেন!’আবার সালমানের ছবিটাকে ফটোশপ করে সুধীশ কামত নামের একজন লিখেছেন,
তবে সালমান-ভক্তরা এ সবে পাত্তা দেবেন বলে মনে হয় না। বরং ঈদে ছবিটি মুক্তি পাওয়ার আগে তারা দলবেঁধে হলে গিয়ে ছবিটাকে হিটের মুখ দেখিয়ে আসবেন! সে কুস্তিগিরের ঘাড় থাক বা না-ই থাক!