• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

সরকারী ফ্রি-টিফিন চোর হেডমাষ্টার!


প্রকাশিত: ৮:০৮ পিএম, ২০ অক্টোবর ১৯ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৭৪ বার

 

লালমনিরহাট প্রতিনিধি : সরকারী ফ্রি-টিফিন চোর এবার এক হেডমাষ্টার! স্কুলের বাচ্চাদের টিফিন বিস্কুট না দিয়ে হেডমাষ্টার তা আত্মসাত করতেন। এভাবে টিফিনের বিস্কুট নিয়ে পালানোর সময় হাতেনাতে ধরা পড়লেন প্রধান শিক্ষক।লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১শ’ প্যাকেট বিস্কুট নিয়ে যাওয়ার সময় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলামকে আটক করেছে স্থানীয় বাসিন্দারা।গতকাল দুপুর আড়াইটার দিকে স্থানীয়রা তাকে আটক করে। বিস্কুটগুলো বাংলাদেশ সরকার কর্তৃক দারিদ্র্যপীড়িত এলাকায় স্কুল ফিডিং (প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের) এর জন্য।

জাতিরকন্ঠ কে স্থানীয় বাসিন্দা ঈমান ফারুক (৫০) বলেন, প্রধান শিক্ষক মাঝে মধ্যেই কার্টুন ভর্তি বিস্কুট স্কুল থেকে কৌশলে নিয়ে যান। আমরা শনিবার একব্যাগ বিস্কুটসহ তাকে আটক করি। এ সময় বাউরা ইউনিয়নের মেম্বর আনিছুর রহমান মানিক উপস্থিত ছিলেন। আমরা তার কাছে বিস্কুটসহ প্রধান শিক্ষককে দিয়েছি।বাউরা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনিছুর রহমান মানিক উপস্থিত থাকায় বিস্কুটসহ তার ছবি তুলে ছেড়ে দেন এবং ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে।

রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য মো. রেজাউল করিম সেলিম জাতিরকন্ঠ কে বলেন, প্রধান শিক্ষক সহিদুল ইসলাম প্রায় স্কুল থেকে গোপনে বিস্কুট নিয়ে যান। আমি মৌখিকভাবে কর্তৃপক্ষকে জানিয়েছি। লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।এ বিষয়ে পাটগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (টিও) আবুল হোসেন বলেন, আমি ফেসবুকে দেখেছি। কেউ লিখিত অভিযোগ করেনি।