• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

তাড়াশে ট্রিপল মার্ডার-পুলিশ কোন ক্লু এখনও পায়নি


প্রকাশিত: ১০:৫০ পিএম, ৩০ জানুয়ারী ২৪ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৭৭ বার

তাড়াশ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।বারোয়ারি বটতলা মহল্লার নিজ বাড়ি থেকে সোমবার রাত তিনটার দিকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।প্রাণ হারানো তিনজন হলেন তাড়াশ পৌর এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্ণা রানি সরকার ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি।

নিহত বিকাশ সরকারের বড়ভাই প্রকাশ সরকার তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি।প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে হত্যাকাণ্ড ঘটিয়ে ফ্ল্যাটে তালা লাগিয়ে দিয়ে যায়। স্বজনরা দুদিন ধরে তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দেয়।

নিহতের স্বজনদের বরাত দিয়ে তাড়াশ থানার ওসি (তদন্ত) নূরে আলম বলেন, তাদেরকে গত দুইদিন ধরে না পেয়ে স্বজনরা মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে বাসায় গিয়ে বাইরে থেকে তালা লাগানো দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে, পুলিশ তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায় তিনজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। স্বজনদের ধারণা, রোববার রাত থেকে সোমবার দিনের কোনো এক সময়ে তাদের হত্যা করা হয়েছে।