• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা এডভোকেট চেম্বার ভাংচুর


প্রকাশিত: ১০:৩১ পিএম, ২২ জানুয়ারী ২৪ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৭১ বার

 

রুপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করায় তায়েবুর রহমান নামে এক এডভোকেট এর অফিস ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার ভোলোবো ইউনিয়নের আতলাপুর বাজারে।
এডভোকেট তায়েবুর রহমান জানান, আতলাপুর বাজারে ’ল হেল্প সেন্টার’ নামে তার একটি আইনি পরার্মশ কেন্দ্র রয়েছে। গত ইউ,পি নির্বাচনে আমি নৌকার মনোনয়ন পেয়ে নির্বাচন করেছিলাম। উক্ত চেম্বারে সাধারন মানুষের আইনি পরামর্শের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যকলাপও পরিচালনা করে আসছিলাম।

সদ্য শেষ হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান ভূইয়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করেন। সেই নির্বাচনে আমি শাহজাহান ভূইয়াকে সর্মথন করি। আর এ কারনে স্থানীয় নৌকার সর্মথক সজিব, রফিকুল ও রকির নেতৃত্বে ১৫/২০ জনের সন্ত্রাসী দল আমার অফিস ভাংচুর করেছে। দুর্বিত্তরা আমার অফিসের সাটার ভেঙ্গে ভেতরের চেয়ার, টেবিল ও অন্যান্য আসবারপত্র ভেঙ্গে চলে যায়। অফিস ভাংচুরের সময় আমি নারায়নগঞ্জ জজ কোর্টে কর্মরত ছিলাম। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, উক্ত ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।