• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

রাজ-মন্দিরা ইডেনে-কাজল রেখার প্রচার টাইগারদের খেলায়-


প্রকাশিত: ১০:২৫ পিএম, ২৮ অক্টোবর ২৩ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩২ বার

 

কলকাতা থেকে সুজাউদ্দিন সেলিম : কলকাতার ইডেন গার্ডেনসে দেখা মিলেছে চিত্রনায়ক শরিফুল রাজ ও অভিনেত্রী মন্দিরা চক্রবর্তীকে।শনিবার (২৮ অক্টোবর) ছিল বাংলাদেশ ও নেদারল্যান্ডসের মধ্যকার আইসিসি ২০২৩ বিশ্বকাপের ম্যাচ। এদিনই গ্যালারিতে দেখা গেল তাদের দুজনকে। তারা বললেন, কাজল রেখার প্রচারে তারা এসেছেন ইডেনে।

ওদিকে তাদের উপস্থিতি জানান দেয়ার জন্যে মন্দিরা তার ফেসবুক পেজে রাজের সঙ্গে বাংলাদেশের পতাকা হাতে স্টেডিয়ামে দাঁড়ানো একটি ছবি পোস্ট করেছেন। এসময় ছবির ক্যাপশনে অভিনেত্রী ‘কাজল রেখা’ বাংলাদেশ লিখে বিজয়ের চিহ্ন দিয়েছেন।

খোঁজ নিয়ে জাান গেছে, শিগগিরই শরিফুল রাজ ও মন্দিরাকে দেখা যাবে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজল রেখা’ চলচ্চিত্রে। আগামী বছরের ৯ ফেব্রুয়ারিতে মুক্তি পাবে সিনেমাটি। এ জন্য রাজ-মন্দিরা-সেলিমসহ আরও কয়েকজন সিনেমার প্রচারনার জন্য ভারত গেছেন। শুধু আজকের ম্যাচই নয়, ৩১ অক্টোবর পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের খেলা হবে একই মাঠে। সেই ম্যাচেও গ্যালারিতে উপস্থিত থাকবেন ‘কাজল রেখা’র নায়ক, নায়িকা ও কলাকুশলীরা।

ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এর সব কাজ শেষ, চলছে সেন্সরে জমা দেওয়ার প্রস্তুতি। শরিফুল রাজ ও নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তীর ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, রাফিয়াত রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ অনেকে।