• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

রাজশাহী রুটে নভোএয়ারের যাত্রা-একটি টিকিট কিনলে আরেকটি ফ্রি


প্রকাশিত: ১:৫৭ পিএম, ২ এপ্রিল ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৪৯ বার

বিশেষ প্রতিবেদক  :   ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে বেসরকারি বিমান NOVOAIR-Rajshahi-Flight-Inauguration-Program-www.jatirkhantha.com.bdসংস্থা নভোএয়ার। শুক্রবার সকালে নভোএয়ারের প্রথম ফ্লাইটটি রাজশাহীর উদ্দেশে ঢাকা ছেড়ে যায়।এ সময় নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

রাজশাহীর শাহ মাখদুম বিমানবন্দরে ফ্লাইটটি অবতরণের পর যাত্রীদের উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। এ উপলক্ষে শাহ মাখদুম বিমানবন্দরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমদে পলক, সংসদ সদস্য ফজলে হোসনে বাদশা, বাংলাদশে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার একেএম মাহফুজুল আলম, শাহ মাখদুম বিমানবন্দরের ম্যানেজার সেতাফুর রহমান, ট্রাভেল এজেন্সির কর্মকর্তা ও বিভিন্ন বিমান সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মফিজুর রহমান জানান, এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ দিয়ে সপ্তাহে প্রতি সোম, বুধ ও শুক্রবার ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-রাজশাহী রুটের ভাড়া সর্বনিম্ন ৩২০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা শুরু উপলক্ষে প্রথম এক মাস একটি টিকেট কিনলে আরেকটি টিকিট ফ্রি দেওয়া হচ্ছে।এছাড়া ঢাকায় কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে রাজশাহী থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর ও সৈয়দপুর ভ্রমণ করতে পারবেন মাত্র ৬০০০ টাকায়।

ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর এবং সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে নভো এয়ার। পাশাপাশি আন্তর্জাতিক রুটে ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা প্রতি সপ্তাহে ৩টি করে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার। এছাড়া ২ এপ্রিল থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু হবে।

শিগগিরই ভারতের বিভিন্ন অঙ্গরাজ্য, নেপালসহ আন্তর্জাতিক নতুন গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করা হবে বলে জানান ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান।