• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

রাজশাহীতে দুই বাসের সংঘর্ষে নিহত ৭


প্রকাশিত: ৫:১৪ পিএম, ১৫ ডিসেম্বর ১৫ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৮০ বার

rajshahi Bus-www.jatirkhantha.com.bdরাজশাহী জেলা প্রতিনিধি  :  রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অর্ধশতাধিক। মঙ্গলবার দুপুর পৌনে দুইটার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে মহানগরের মাসকাটাদীঘি ধান গবেষণা কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।রাজশাহী মহানগর পুলিশের উপকমিশনার আবু জাফর সাতজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী আবদুল কাদের, মেরাজুল ও সজীব জানান, ঢাকা থেকে ন্যাশনাল ট্রাভেলসের একটি বাস  রাজশাহী আসছিল। অন্যদিকে অর্পা পরিবহনের আরেকটি বাস রাজশাহী থেকে তাহেরপুর যাচ্ছিল।

দুপুর পৌনে দুইটার দিকে মাসকাটাদীঘি এলাকায় বাস দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসই দুমড়ে-মুচড়ে যায়। এ সময় দুটি অটোরিকশা এবং একটি বাইসাইকেলও ন্যাশনাল ট্রাভেলসের বাসের ধাক্কায় সড়কের পাশের খাদে পড়ে যায়।
এলাকাবাসী, পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ছুটে এসে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় অর্ধশতাধিক মানুষকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

মহানগর পুলিশের উপকমিশনার আবু জাফর জানান, আহতদের মধ্যে সাতজনের মৃত্যু নিশ্চিত করেছেন চিকিৎসকরা। তাদের লাশ মর্গে রাখা হয়েছে। হতাহতদের পরিচয় জানার চেষ্টা চলছে বলে তিনি জানান।