• বুধবার , ১ মে ২০২৪

রাজশাহীতে জনদূর্ভোগ চরমে-অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট


প্রকাশিত: ১:০৬ পিএম, ২৩ এপ্রিল ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৪৬ বার

স্টাফ রিপোর্টার.রাজশাহী   :   মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকে লাঞ্ছিত করার অভিযোগে শনিবার 1ভোর ৫টা থেকে রাজশাহীতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শ্রমিক নেতারা এ ধর্মঘটের ডাক দেন।

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্মসম্পাদক মো. গাজী জানান, ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীকে মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার সুশান্ত কুমার রায় লাঞ্ছিত করেছেন।

প্রতিবাদে মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা রাজশাহী জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেন। ধর্মঘটের সমর্থনে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী বাসস্ট্যান্ডে বিক্ষোভ করেন শ্রমিকরা।

এদিকে, প্রতক্ষ্যদর্শী জামাল উদ্দিন জানান, শুক্রবার রাতে রাজশাহীর সিরোইল বাস টার্মিনাল জুয়ার বোর্ড থেকে দুই জুয়াড়িকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। ঘটনার প্রতিবাদে ও আটককৃত জুয়াড়িদের মুক্তির দাবিতে রাতে বিক্ষোভ মিছিল বের করে মোটর শ্রমিক ইউনিয়নের নেতা-কর্মীরা।

এ সময় তারা অবিলম্বে জুয়াড়িদের ছেড়ে দেওয়া না হলে বাস চলাচল বন্ধ করারও হুমকি দেন। তবে জুয়াড়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার পক্ষে শক্ত অবস্থানে থাকে মহানগর গোয়েন্দা পুলিশ।