• বুধবার , ১ মে ২০২৪

রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১২


প্রকাশিত: ৩:২৬ পিএম, ২০ এপ্রিল ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ২৩৪ বার

তারাগঞ্জ  রংপুর.Taragong dead-12-www.jatirkhantha.com.bd সংবাদদাতা  :  রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে পুলিশ এখন পর্যন্ত ১০ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে। এই ঘটনায় আরো অর্ধশতাধিক আহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার ইকরচালি ইউনিয়নের জগদীশপুর গ্রামের তের মাইল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন- ইকরচালি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী বাঁধন খাতুন ও  ইকরচালি দাখিল মাদ্রাসার শিক্ষিকা রিনাত খাতুন (২৮) । এছাড়া তৃপ্তি পরিবহনের চালক নিহত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেলেও তার নাম জানা যায়নি।

জানা গেছে, সায়মন এক্সক্লুসিভ পরিবহনের বাসটি ঢাকা থেকে দিনাজপুরে যাচ্ছিল। অন্যদিকে তৃপ্তি পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাস সৈয়দপুর থেকে রংপুর যাচ্ছিল। বাস দুইটি তেরমাইল নামক স্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ  হলে এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে সৈয়দপুর ও রংপুর ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা দুর্ঘটনা কবলিত গাড়ির ভেতর থেকে হতাহতদের উদ্ধার করেন। তাদের সহায়তা করে পুলিশ বাহিনী।

দুর্ঘটনার পরপরই যান চলাচল বন্ধ হয়ে গেলেও দুপুর পৌনে একটার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

আহতদের তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স, সৈয়দপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।তারাগঞ্জ থানার এসআই মোজাম্মেল ১০ নিহতদের খবর নিশ্চিত করেছেন।

রংপুর জেলা প্রশাসক আহাদ আনোয়ার, এসপি আবদুর রাজ্জাক, তারাগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার জিলুফা সুলতানা, উপজেলা চেয়ারম্যান আনিসুল রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।