• শনিবার , ৪ মে ২০২৪

যোগ্যতার মূল্যায়ন ছাত্রনেতা সোহাগ-শরণখোলা-মোরেলগঞ্জে নৌকার নয়া মাঝি


প্রকাশিত: ৭:৩২ পিএম, ২৬ নভেম্বর ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩৫ বার

বাগেরহাট প্রতিনিধি : যোগ্যতার মূল্যায়নে ন্যেকার মাঝি হলেন ছাত্রনেতা সোহাগ। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনে নৌকার মনোয়নয়ন পেয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। আজ রবিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের চূড়ান্ত তালিকায় সোহাগের নাম ঘোষণা করা হয়। এই ঘোষণার পর থেকেই শরণখোলা ও মোরেলগঞ্জে সোহাগের কর্মী-সমর্থকরা তাৎক্ষণিক আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে। দুই উপজেলাতেই সোহাগ সমর্থকদের মাঝে বইছে আনন্দের বন্যা।

সংসদীয় আসন-৯৮ ও বাগেরহাট-৪ শরণখোলা-মোরেলগঞ্জ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও বর্তমান এমপি আমিরুল আলম মিলন এবং জেলা আওয়ামী লীগের সদস্য কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগসহ ১৩ জন। এদের মধ্যে প্রধান আলোচনায় ছিলেন আমিরুল আলম মিলন ও সোহাগ। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নৌকার মাঝি হিসেবে সোহাগের নাম ঘোষণা করেন।

নৌকার মনোনয়ন পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়ে এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেন, আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি চির কৃতজ্ঞ। আমরা সবাই নৌকার কর্মী। সবাইকে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহ্বান জানাই।

আমি নৌকা পাওয়ায় অতিউৎসাহী হয়ে আমার কোনো নেতাকর্মী এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমান এমপি আমিরুল আলম মিলন তার প্রতিক্রিয়ায় বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে আমাদের কিছুই করার নেই। নেত্রী যাকে ভালো মনে করেছেন তাকে নৌকা দিয়েছেন। আমি নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করব।