• সোমবার , ১৩ মে ২০২৪

ম্যাডোনা উম্মাদনায় মাতাল তরুণ-তরুণীরা


প্রকাশিত: ১:৫৭ এএম, ৩০ জুলাই ১৫ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৫০ বার

18বিনোদন রিপোর্টার.ঢাকা:  ফিলিপাইনে ম্যাডোনা উম্মাদনায় মাতাল তরুণ-তরুণীরা।এই মুহূর্তে ম্যাডোনা জ্বরে কাঁপছে ফিলিপাইন। কারণ আগামী ফেব্রুয়ারিতে দেশটিতে লাইভ কনসার্ট করার ঘোষণা দিয়েছেন এ মার্কিন পপসম্রাজ্ঞী। বিশ্ব সফরের অংশ হিসেবে ২৪ ও ২৫ ফেব্রুয়ারি রাতে ম্যানিলার মঞ্চ আলোকিত করবেন ম্যাডোনা।

এদিকে প্রিয় শিল্পীর আগমনের খবরে উচ্ছ্বসিত ফিলিপাইনের ম্যাডোনা ভক্তরা। সফরের এখনও বেশ দেরি থাকলেও তর সইছে না ভক্তদের। আর এই সুযোগটাই নিচ্ছে আয়োজকরা। চড়া দামে টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে তারা।

174919টিকিটের দাম রাখা হয়েছে সর্বনিম্ন ৬৮ ডলার থেকে শুরু করে সর্বোচ্চ এক হাজার ২৭২ ডলার পর্যন্ত। তবে টিকিটের এ দাম সাধারণভাবে ফিলিপিনোদের নাগালের বাইরে।
ধারণা করা হচ্ছে, কনসার্টে ম্যাডোনার সবচেয়ে বড় ভক্ত বা সর্বাধিক দামের সুপার ভিআইপি টিকিট ক্রেতাদের মধ্যে কেউ মঞ্চে উঠার সুযোগ পাবেন।

এদিকে, ভক্তদের মধ্যে উন্মাদনা থাকলেও এর সমালোচনাও হচ্ছে ঢের। কারণ একেকটি সুপার ভিআইপি টিকিটের যে দাম রাখা হয়েছে তা ম্যানিলার নিন্মআয়ের একজন মানুষের পাঁচ মাসের বেতনের সমান। আর এ পরিমাণ অর্থ দিয়ে একটি ফিলিপিনো পরিবার নিজেদের ৫৩ দিনের মৌলিক চাহিদা পূরণ করতে পারে। তবে যে যাই বলুক, সেটা নিয়ে পরোয়া নেই ম্যাডোনা ভক্তদের।