• শুক্রবার , ১৭ মে ২০২৪

মোসাদের সঙ্গে লিঁয়াজো করে সরকার হঠাতে আসলামের ব্লুপ্রিন্ট ফাঁস


প্রকাশিত: ৩:২৪ পিএম, ১৫ মে ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩১ বার

বিশেষ প্রতিনিধি .চট্টগ্রাম  :  মোসাদের সঙ্গে লিঁয়াজো করে সরকার হঠাতে আসলামের ব্লুপ্রিন্ট ফাঁস aslam-www.jatirkhantha.com.bdহয়েছে। এর কারণে আসলাম চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বৈঠকের অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। একইসঙ্গে তাকে যেখানেই পাওয়া যাবে সেখানেই গ্রেপ্তার করা হবে জানানো হয়েছে।

আজ দুপুরে চট্টগ্রাম মহানগর পুলিশের কমিশনার মো. ইকবাল বাহার এক সংবাদ সম্মেলনে এ কথা জানান। আসলাম চৌধুরী চট্টগ্রাম (উত্তর) জেলা বিএনপির আহ্বায়ক। সম্প্রতি তিনি ভারতে ইসরায়েলের লিকুদ পার্টির নেতা  মেন্দি এন সাফাদির সঙ্গে সাক্ষাৎ করেন।

ইসরাইলের সাফাদি সেন্টার ফর ইন্টারন্যাশনাল ডিপ্লোমেসি অ্যান্ড পাবলিক রিলেশনস নামে একটি প্রতিষ্ঠানের প্রধান মেন্দি এন সাফাদির সঙ্গে আসলাম চৌধুরীর একাধিক ছবিও প্রকাশ করা হয়েছে।

সরকার উৎখাত করতেই আসলাম চৌধুরী ওই সাক্ষাৎ করেছেন বলে অভিযোগ করছেন আওয়ামী লীগের নেতারা। ওদিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক সংবাদ সম্মেলনে বলেছেন, ইসরাইলের সঙ্গে বিএনপির কোন সম্পর্ক নেই।