• সোমবার , ৬ মে ২০২৪

মোবাইল ফোনে দুই বান্ধবীর নগ্ন ভিডিও-পুলিশ ধরছেনা আসামী


প্রকাশিত: ৬:১৪ পিএম, ১৩ মে ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৮১ বার

জেলা প্রতিনিধি .রংপুর :   রংপুরে বাথরুমে দুই বান্ধবীর এক সঙ্গে গোসল করার সময় গোপনে 000মোবাইল ফোনে নগ্ন ছবি ধারণ করেছে দুই বখাটে যুবক। এ ঘটনার প্রতিবাদ করায় উল্টো মেয়ের বাবাকে মারধর ও বাড়ি ভাঙচুর করে ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশের সহযোগিতা চেয়ে পায়নি পরিবারটি। পুলিশের সঙ্গে কথা বলেও মেলেনি সদুত্তর।গত ৬ মে শুক্রবার দুপুরে এ ঘটনার পর মামলা হয় গত ১২ মে।

বান্ধবীকে নিয়ে বাথরুমে গোসল করছিল রংপুরের বদরগঞ্জ উপজেলার শংকরপুর মন্ডলপাড়া গ্রামের স্কুলছাত্রী দুই বান্ধবী। আর গোপনে তা মোবাইল ফোনে ধারণ করে পাশের বাড়ির দুই বখাটে যুবক মাহমুদ আর জুয়েল। বিষয়টি টের পেলে প্রতিবাদ করায় ভয়ভীতি আর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় তারা।

বিষয়টি নিয়ে বারবার থানায় এজাহার নিয়ে গেলেও মামলা নেয়নি পুলিশ। পরে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ জানালে তিনি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বলেন। কী কারণে মামলা নিতে গড়িমসি পুলিশের, এ নিয়ে ক্ষুব্ধ স্থানীয় সংসদ সদস্য।

রংপুর-২ সংসদ সদস্য আবুল কালাম আহসানুল হক চৌধুরী ডিউক বলেন, ‘যদি মামলা নিতে কোন গাফিলতি করে থাকে তবে বিষয়টি প্রয়োজনে খতিয়ে দেখতে ও তদন্ত করতে আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।’মামলা রুজু ছাড়া ভিডিওটি উদ্ধার কিংবা আসামীদের গ্রেফতার আর কোন অগ্রগতি নেই পুলিশের।

রংপুর বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজার রহমান বলেন, ‘আমার কাছে যখন এ সংক্রান্ত অভিযোগ এসেছে তখন আমি মামলা রুজু করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় কার্যক্রম চলবে।’