• রোববার , ৫ মে ২০২৪

মোটরসাইকেল যৌতুক না পেয়ে স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা বর্বর স্বামীর


প্রকাশিত: ৯:৫৯ পিএম, ১১ ফেব্রুয়ারি ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৮০ বার

juti-www.jatirkhantha.com.bdগাইবান্ধা প্রতিনিধি  : মোটরসাইকেল যৌতুক না পেয়ে স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে এক বর্বর। আহত যুথী আকতারকে (১৮) বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসা জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি কামারদহ ইউনিয়নের চামড়গাছা র্পাবতীপুর গ্রামের জহুরুল ইসলামের মেয়ে। এ ঘটনার পর তার স্বামী মো. আপেল মিয়া পলাতক রয়েছেন।

যুথীর বাবা জহুরুল ইসলাম জানান, প্রায় ১১ মাস আগে প্রতিবেশী মো. আপেল মিয়ার সঙ্গে যুথীর বিয়ে হয়। বিয়ের পর থেকে বাবার বাড়ি থেকে মোটরসাইকেল আনার জন্য যুথীকে চাপ দেয় আপেল। যুথী রাজি না হওয়ায় তারে প্রায়ই মারধর করে। বুধবার রাতেও এ বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়।

এরপর যুথী ঘুমিয়ে পড়লে রাত আনুমানিক ৩টার দিকে আপেল তাকে গলাকেটে হত্যার চেষ্টা করে। টের পেয়ে দৌড়ে বাথরুমে গেলে আপেলও সেখানে গিয়ে গলায় ছুরি চালালে মেয়ে চিৎকার করে। তার চিৎকারে  প্রতিবেশীরা ছুটে আসলে আপেল পালিয়ে যায়।

তিনি বলেন, যুথীর অবস্থা আশঙ্কাকাজনক। বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকায় নিয়ে যাচ্ছি। গোবিন্দগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক জানান, বিষয়টি শুনেছেন। তবে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।