• সোমবার , ৬ মে ২০২৪

মেয়েদের সেক্স ক্লাব-যেখানে নারীরা খোঁজে নারীর শরীর


প্রকাশিত: ৯:১২ পিএম, ১৩ মে ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৬৬৬ বার

মিরা নায়ার   :    শুধু মেয়েদের জন্য সেক্সক্লাব-‘স্কার্ট ক্লাব’ চলছে মহাসমারোহে। এখানে মেয়েদের 11100শরীর খোঁজে মেয়েদের শরীরকেই। দরদাম ঠিক করে একজন নারী নিয়ে যায় আরেক নারীকে। সেক্স ক্লাব ভারতে এখন আর কোনো নতুন কথা নয়। বিশেষ করে দেশটির রাজধানী দিল্লিতে রয়েছে একাধিক সেক্স ক্লাব এবং সেখানে নিয়মিত যান বিবাহিত দম্পতিরা।

স্ত্রী নিজেই স্বামীর জন্য খুঁজে আনছেন থ্রিসাম পার্টনার আবার কোথাও কোথাও স্বামী-স্ত্রী দুজনই বিজ্ঞাপন দিচ্ছেন গ্রুপ সেক্স পার্টনারের খোঁজে। কিন্তু শুধুমাত্র মেয়েদের জন্য সেক্স ক্লাব?

ভারতে সমকামী সম্পর্কে থাকা নারীদের সংখ্যা নেহাত কম নয় আর তেমন চোরাগোপ্তা বহু ঠেক রয়েছে যেখানে মেয়েদের শরীর খোঁজে মেয়েদের শরীরকেই। কিন্তু এ দেশে এখনও পর্যন্ত ঢাক-ঢোল পিটিয়ে ঝাঁপ খোলেনি শুধুমাত্র মেয়েদের জন্য কোনো সেক্স ক্লাব।

যদিও বিদেশের একাধিক শহরে ক্রমশ জনপ্রিয় হচ্ছে এই ধরনের ক্লাবগুলি। তেমনই একটি হলো ‘স্কার্ট ক্লাব’। প্রথমে এই ক্লাব চালু হয় ব্রিটেনে। এখন সিডনি, অস্ট্রেলিয়া এবং মায়ামির পর নিউ ইয়র্কেও ঝাঁপ খুলেছে এই ক্লাব। তবে এই ক্লাবে কোনো যৌনকর্মী বা দালাল শ্রেণির মহিলাদের প্রবেশ নিষেধ।

ক্লাবটি যাঁরা চালু করেছেন তাঁদের বক্তব্য ক্লাবে যে মেয়েরা আসছেন তাঁদের নিরাপত্তার বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে দেখা হয়। তাই ক্লাবের সদস্য নির্বাচনেও রয়েছে খুব কড়াকড়ি। ইচ্ছে করলেই যে কেউ ঢুকে পড়তে পারেন না। আর বেশি কিছু আচরণবিধি রয়েছে যা মেনে চলতে হয়। সেক্স ক্লাব মানেই যে কেউ যা খুশি করতে পারেন না সেখানে।