• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

মাহি অপু ছাড়াছাড়ি…


প্রকাশিত: ১০:৩০ পিএম, ২৩ মে ২১ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩৯৫ বার

 খন্দকার আসমা আক্তার : অবশেষে ছাড়াছাড়ি হয়ে গেল নায়িকা মাহি ও অপুর। ২০১৬ সালে ২৫ মে মাহি-অপু’র জমকালো বিয়ের পর এবার সে বিয়ে বিচ্ছেদে গড়াল। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি রোববার দিবাগত রাতে বিবাহবিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছিলেন। সকালে সেই খবর নিশ্চিতও করেছেন সংবাদকর্মীদের। পাঁচ বছরের দীর্ঘ সময় মাহির সঙ্গে সংসার করা পারভেজ মাহমুদ অপু তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানিয়েছিলেন, তিনি বিচ্ছেদের ঘোষণা ফেসবুক ও সাংবাদিকদের কাছ থেকে শুনেছেন। মাহির সঙ্গে কথা বলে বিস্তারিত জানাবেন।

আজ রোববার বিকেলে পারভেজ মাহমুদ অপু বলেন, আমাদের মতো করে… চলার পথে… আমরা আসলে বুঝতে পারছি না; কিছু বিষয় মিলছে না, আমরা একসঙ্গে থাকতে পারছি না। কিন্তু আমাদের সম্মানের জায়গা রেখে, সব কিছু ঠিক রেখে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তবে সিদ্ধান্ত এখনও আইনি প্রক্রিয়া পর্যন্ত গড়াইনি। পারভেজ মাহমুদ অপু জানিয়েছেন, এখনও আইনি প্রক্রিয়ায় যাইনি। দুজনের কথাবার্তা চলছে। সব গুছিয়ে আমরা প্রক্রিয়ায় যাব। এখন শুধু সিদ্ধান্ত…।

দুজনের মতের অমিল হওয়ায় কি এই বিচ্ছেদ প্রশ্নে পারভেজ মাহমুদ অপু বলেন, শুধু মতের অমিল বলা যাবে না। দুটি মানুষ চলছে, কিন্তু কিছু বিষয় মিলছে না। একটা জায়গায় গিয়ে আমরা দেখলাম, জিনিসটি খারাপ হবে, খারাপ কিছু হওয়ার চেয়ে সরে যাওয়া ভালো। সম্মান-বন্ধুত্ব বজায় রাখতেই বিচ্ছেদের সিদ্ধান্ত।

জীবনের এমন একটি সিদ্ধান্ত অথচ আপনি ফেসবুক ও সাংবাদিকদের কাছে শুনেছেন, এমনটা কেন? অপুর ভাষ্য, দেখুন, আমাদের কথাবার্তা চলছিল, এমন সিদ্ধান্ত নেব। তবে আমরা চেষ্টা করছিলাম সেখান থেকে বের হয়ে আসার। ও (মাহি) যে সেটা ঘোষণা দিয়ে দেবে, সেটা তো আমি জানতাম না। ব্যাপারটা হচ্ছে, মাহির পক্ষ থেকে ঘোষণাটা এসেছে।

গুঞ্জন আগে থেকেই ছিল, রোববার দিবাগত রাত ১২টা ৪৯ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্টে সেই গুঞ্জন সত্যি হওয়ার ইঙ্গিত ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির। মধ্যরাতে বিবাহবিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেওয়ার পর মাহি নিশ্চিত করে জানিয়েছেন, স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পাঁচ বছরের সংসারজীবনের ইতি টানছেন তিনি।বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মাহির বক্তব্য, পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার থেকে আমি আলাদা হয়ে গেছি। এর বেশি কিছু বলার নেই। এরপর মাহি অনুরোধ করেছেন, বিষয়টি যতটুকু সম্মান দিয়ে উপস্থাপন করা যায়। প্লিজ নেগেটিভ কিছু লিখবেন না।