• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

মনিটরের উদ্যোগ-সেরা এয়ারলাইন ২০১৫ নির্বাচনে মতামত জরিপ শুরু


প্রকাশিত: ৮:২৭ পিএম, ৮ মার্চ ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৫৩ বার

স্টাফ রিপোর্টার   :   গ্রাহকসেবার বিভিন্ন ক্ষেত্রে ২০১৫ সালের জন্য সেরা এয়ারলাইন নির্বাচনের লক্ষ্যে মতামত জরিপ শুরু হয়েছে। নিয়মিত বিমান 1ভ্রমণকারীদের মতামতের ভিত্তিতে বাংলাদেশে চলাচলকারী এয়ারলাইনগুলোর মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা এয়ারলাইনগুলোকে স্বীকৃতি প্রদান করা হবে। ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর এ মতামত জরিপের আয়োজন করছে।

হসপিটালিটি পার্টনার এবং ব্যাংকিং পার্টনার হিসেবে সহযোগিতা করছে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল এবং ইস্টার্ণ ব্যাংক লিমিটেড। মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে দি বাংলাদেশ মিনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম মতামত জরিপ কার্যক্রম শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেন।

তিনি বলেন, মনিটর ৭ম বারের মতো এর আয়োজন করছে। এ বছর সেরা যাত্রী পরিবহনকারী এয়ারলাইন, সেরা কার্গো এয়ারলাইন, সেরা অভ্যন্তরীণ এয়ারলাইনসহ এয়ারলাইন সেবার মোট ১৩টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হবে। বিদেশে ভ্রমণকারী বাংলাদেশীদের কাছে “সর্বাধিক জনপ্রিয় গন্তব্য” এবং “সেরা এয়ার এক্সপ্রেস কোম্পানী” ক্যাটাগরিতেও দু’টি পুরস্কার প্রদান করা হবে।

নিয়মিত বিমান ভ্রমণকারীরা একটি নির্দিষ্ট ফরম পূরণ করে বা অনলাইনে (www.bangladeshmonitor.net/poll2015) তাদের মতামত দিতে পারবেন। ইতিমধ্যে নিয়মিত ভ্রমণকারীদের কাছে ফর্ম পাঠানোর কাজ শুরু হয়েছে। সর্বশেষ ১৫ এপ্রিল, ২০১৬ পর্যন্ত মতামত পাঠানো যাবে। বিভিন্ন পেশার প্রতিনিধিদের সমন্বয়ে একটি শক্তিশালী জুড়ি কমিটি ভ্রমণকারীদের প্রদত্ত মতামত যাচাই-বাছাই করে সেরা এয়ারলাইনগুলোকে পুরস্কারের জন্য নির্বাচিত করবেন।